AB Bank
ঢাকা বুধবার, ১৫ মে, ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পারলে ক্ষমা করে দিও, স্ত্রীকে মিশা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৬:১১ পিএম, ১৮ ডিসেম্বর, ২০২৩
পারলে ক্ষমা করে দিও, স্ত্রীকে মিশা

কয়েকদিন আগেই দাম্পত্য জীবনের ৩০ বছর পূর্তির কথা জানিয়েছেন ঢাকাই চলচ্চিত্রের দর্শকপ্রিয় খল অভিনেতা মিশা সওদাগর। স্মৃতিচারণ করে সেদিন প্রিয় স্ত্রী জোবায়দা রব্বানী মিতাকে নিয়ে বেশ কিছু কথাও বলেছিলেন তিনি। তবে হুট করেই এবার এই অভিনেতা স্ত্রীর কাছে ক্ষমা চাইলেন।

রোববার (১৭ ডিসেম্বর) ছিল মিশা সওদাগরের স্ত্রী মিতার জন্মদিন। বিশেষ এই দিনে স্ত্রীর পাশে থাকতে পারেননি মিশা। শুধু তাই নয়, শুটিংয়ের চাপে মিতাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতেও নাকি ভুলে গেছেন তিনি।

সেজন্যই সোমবার (১৮ ডিসেম্বর) এক ফেসবুক স্ট্যাটাসে মিশা লিখেছেন, ‘কলটাইম সাতটায়। ঠিক সাতটাই হোটেলে গাড়ি এসে উপস্থিত। ছয়টায় খুব সকালে ঘুম থেকে উঠে যাই। শুটিংয়ের জন্য শহর থেকে প্রায় দেড় ঘণ্টা যেতে লেগেছে। তারপর শুটিংয়ে ডুবে গেলাম। সবকিছু ভুলে গিয়েছিলাম। শুধু ঠিকঠাক ভাবে চেষ্টা করছিলাম শুটিং করতে। পারলে ক্ষমা করে দিও অনিচ্ছায় ভুলের একদিন দেরির জন্য। মিতা শুভ জন্মদিন।’

মিশা সওদাগর বর্তমানে কলকাতায় রয়েছেন। সেখানে নতুন সিনেমা ‘কবি’র শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। অন্যদিকে স্ত্রী মিতা আছেন যুক্তরাষ্ট্রে।

এ বিষয়ে অভিনেতা বলেন, ‘আমি বর্তমানে কলকাতায় আছি। কবি ছবির শুটিং করছি। আর মিতা আছে যুক্তরাষ্ট্রে। গতকাল ছিল ওর জন্মদিন। আমি আগামী ২৫ তারিখ যুক্তরাষ্ট্রে যাব। তাই আমার শুটিংগুলো নির্মাতা হাসিবুর রেজা কল্লোল আগেভাগে শেষ করছেন। শুটিংয়ের ব্যস্ততার কারণে মিতার জন্মদিনের কথা একেবারেই ভুলে গিয়েছিলাম।’

 

একুশে সংবাদ/স.ট.প্র/জাহা

Link copied!