AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভাইরাল হৃতিক-দীপিকার অন্তরঙ্গ ভিডিও


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১১:৩১ এএম, ৯ ডিসেম্বর, ২০২৩
ভাইরাল হৃতিক-দীপিকার অন্তরঙ্গ ভিডিও

নীল সমুদ্রের ঢেউ মিশেছে সৈকতে। সেখানে সাদা ট্রাউজারে শুয়ে রয়েছেন বলিউড অভিনেতা হৃতিক রোশন। খোলা হাওয়ার মতো তার বক্ষলগ্না হয়েছেন দীপিকা পাড়ুকোন। পরনে তার কালো মনোকিনি।

দীপিকা পাড়ুকোন, হৃতিক রোশন এবং অনিল কাপুরের ‘ফাইটার’ ছবির ট্রেলার মুক্তি পেয়েছে। এরিয়াল অ্যাকশনধর্মী এই ছবি নিয়ে অনুরাগীরা বহুদিন ধরেই ছিলেন অপেক্ষায়। সেই টিজারেই হৃতিক ও দীপিকার রসায়ন দেখে কপালে ভাঁজ পড়েছে নেটপাড়ায়। ১ মিনিট ১৩ সেকেন্ডের টিজারটি ভিজ্যুয়াল এফেক্টের জন্য মনোযোগ আকর্ষণ করেছে অনুরাগীদের। সকলে বলছেন, আগুন লাগিয়ে দিয়েছেন তারা।

চলচ্চিত্রটিতে ভারতীয় বিমান বাহিনীর কর্মকর্তাদের ভূমিকায় অভিনয় করেছেন হৃতিক ও দীপিকা। নির্মাতারা আনুষ্ঠানিকভাবে টিজারটি প্রকাশ্যে আনার পরেই নেটপাড়ায় আলোচনার বিষয় হয়ে উঠেছে হৃতিক-দীপিকার উষ্ণ রসায়ন। সমুদ্র সৈকতে তাদের চুম্বন দৃশ্য ইতিমধ্যেই ভাইরাল হয়েছে।

‘ফাইটার’ পরিচালনা করেছেন ‘ওয়ার’ ও ‘পাঠান’ খ্যাত সিদ্ধার্থ আনন্দ। ছবিতে স্কোয়াড্রন লিডার শমসের ‘প্যাটি’ পাঠানিয়ার ভূমিকায় অভিনয় করছেন হৃতিক। স্কোয়াড্রন লিডার মিনাল ‘মিন্নি’ রাঠোরের ভূমিকায় দেখা যাবে দীপিকাকে। অন্যদিকে, গ্রুপ ক্যাপ্টেন রাকেশ জয় ‘রকি’ সিংয়ের ভূমিকায় অভিনয় করবেন অনিল কাপুর।

এই প্রথম বড়পর্দায় জুটি বাঁধলেন হৃতিক ও দীপিকা। শুরুতেই বাজিমাত করে দিয়েছেন বলে মনে করছেন ভক্তরা।


একুশে সংবাদ/এসআর

Link copied!