AB Bank
ঢাকা শুক্রবার, ০১ মার্চ, ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

যেভাবে দেখা যাবে ‘অ্যানিম্যাল’র বাদ পড়া দৃশ্য


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০২:৫৪ পিএম, ৩ ডিসেম্বর, ২০২৩
যেভাবে দেখা যাবে ‘অ্যানিম্যাল’র বাদ পড়া দৃশ্য

১ ডিসেম্বর ছবিমুক্তির মাত্র এক সপ্তাহ আগে প্রকাশ্যে এসেছিল বলিউড নির্মাতা সন্দীপ রেড্ডি বঙ্গা পরিচালিত ছবি ‘অ্যানিম্যাল’-এর টিজার ও ট্রেলার। ছবির টিজার ও ট্রেলার দেখেই আভাস পাওয়া গিয়েছিল, এই ছবি নরম মনের দর্শকের জন্য খুব একটা উপযুক্ত নয়। 

ছবিমুক্তির মাত্র কয়েক দিন আগে জানতে পারা যায়, ‘অ্যানিম্যাল’কে ‘এ’ শংসাপত্র দিয়েছে ভারতের সেন্সর বোর্ড। অর্থাৎ, প্রাপ্তবয়স্ক ছাড়া অন্যান্য বয়সের দর্শকের ক্ষেত্রে রণবীর কাপূর ও রাশ্মিকা মান্দনা অভিনীত এই ছবি দেখার ছাড়পত্র মিলবে না। শুধু সেই প্রশংসাপত্র দিয়েই ক্ষান্ত হয়নি সিবিএফসি। ছবির একাধিক দৃশ্যে কাঁচিও চালিয়েছে সেন্সর বোর্ড। যেগুলির মধ্যে রয়েছে রণবীর ও রাশ্মিকার বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্যও।

১ ডিসেম্বর শুক্রবার প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘অ্যানিম্যাল’। স্বাভাবিকভাবেই, বড় পর্দায় সেন্সর বোর্ডের সম্পাদিত সংস্করণই দেখছেন দর্শক। তবে বাদ পড়ে যাওয়া দৃশ্যগুলিও নাকি দেখা যাবে মূল ছবির সঙ্গেই। কীভাবে?

মুক্তির প্রথম দিনেই ভারতীয় বক্স অফিসে প্রায় ৬১ কোটি টাকার ব্যবসা করেছে ‘অ্যানিম্যাল’। ফিল্ম-বাণিজ্য বিশারদদের ধারণা, বক্স অফিসে বেশ ভাল অংকের টাকা উপার্জন করবে রণবীরের এই ছবি। তবে তার পরে, ‘অ্যানিম্যাল’-এর গন্তব্য ওটিটি প্ল্যাটফর্মই।

খবর, ইতিমধ্যেই নাকি এক জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্মের সঙ্গে চুক্তি চূড়ান্ত করেছেন নির্মাতারা। নতুন বছরের শুরুর দিকেই নাকি ওটিটি প্ল্যাটফর্মে দেখা যাবে ‘অ্যানিম্যাল’। সেখানেই নাকি ছবির বাদ পড়ে যাওয়া দৃশ্যগুলিও দেখতে পাবেন দর্শক।

ছবি মুক্তির আগেই ‘অ্যানিম্যাল’-এর দৈর্ঘ্য নিয়ে শুরু হয়েছিল আলোচনা। ওটিটি ও সিরিজ়ের যুগে ৩ ঘণ্টা ২১ মিনিটের ছবি কি আদৌ প্রেক্ষাগৃহের চেয়ারে বসিয়ে রাখতে পারবে দর্শককে? কৌতূহলীদের প্রশ্নের উত্তর দিতে গিয়ে রণবীর জানিয়েছিলেন, ‘অ্যানিম্যাল’ নাকি আদপে ৪ ঘণ্টার ছবি। পরে পরিচালক নিজেই নাকি সম্পাদনা করে সেই ছবিকে ৩ ঘণ্টা ২১ মিনিটে এনে দাঁড় করিয়েছেন। ওটিটিতে কি তবে সেই ৪ ঘণ্টার ছবিই প্রকাশ করবেন নির্মাতারা? এখন প্রশ্ন সেটাই।

একুশে সংবাদ/এসআর

Link copied!