AB Bank
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

তাদের গন্তব্য এক


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৪:২৮ পিএম, ২৪ অক্টোবর, ২০২৩
তাদের গন্তব্য এক

ঢালিউড সিনেমার জনপ্রিয় দুই নায়ক শাকিব খান ও আরিফিন শুভ। দুজনেই ব্যস্ত সময় পার করছেন তারা। এবার তাদের একসঙ্গে দেখা গেল হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে। গন্তব্য মুম্বাই।

 

২৭ অক্টোবর থেকে ভারতের বেনারসে শুরু হবে শাকিব খানের ‘দরদ’ সিনেমার শুটিং। শুটিংয়ে অংশ নিতে আজ মঙ্গলবার সকালের একটি ফ্লাইটে মুম্বাইয়ের উদ্দেশে রওনা হলেন শাকিব খান। অন্যদিকে আগামীকাল ২৫ অক্টোবর মুম্বাইতে ‘মুজিব’ সিনেমার বিশেষ প্রদর্শনীতে অংশ নিতে মুম্বাই যাচ্ছেন তিনি। ২৭ অক্টোবর ভারতে মুক্তি পাবে ‘মুজিব’ সিনেমা। প্রদর্শনীতে অংশ নেওয়া ও প্রচারণার জন্যই সেখানে যাচ্ছেন তিনি।

 

বিমানবন্দরে দেখা হওয়া দুজনের কিছু মুহূর্ত ফ্রেমবন্দি করেছেন নায়কেরা। আর সেগুলো উন্মুক্ত করেছেন অন্তর্জালে, যা মুহূর্তে ভাইরাল। আরিফিন শুভ শাকিবের সঙ্গে ছবি পোস্ট ক্যাপশন জুড়ে দিয়েছেন, রাজা বাদশা ব্যাপার স্যাপার আর কি...।

 

অন্যদিকে একই ছবি শেয়ার করে আরিফিন শুভকে প্রশংসায় ভাসান শাকিব খান। তিনি লেখেন, ‘দরদ সিনেমার শুটিংয়ে যাচ্ছি ইন্ডিয়া। ঢাকা এয়ারপোর্টে হঠাৎ দেখা আরিফিন শুভর সঙ্গে। তার গন্তব্য ‘মুজিব; একটি জাতির রূপকার’ সিনেমার ভারতে মুক্তি। লাউঞ্জ গল্পে উঠে এলো মুজিব সিনেমা নিয়ে তার স্ট্রাগল, তার ত্যাগ, পরিশ্রম ও অধ্যবসায়। শোনালো স্বপ্নের কথাও। ওর চোখে চকচক করছিল উচ্ছ্বাস। আমি সত্যিই তোমাকে নিয়ে অনেক বেশি গর্বিত শুভ। অনেক শুভকামনা।’

 

‘মুজিব’ ভারতে মুক্তি উপলক্ষে সিনেমাটির প্রচারণায় সেখানে বেশ লম্বা সময় পার করবেন আরিফিন শুভ। এরপর ফিরবেন দেশে। অন্যদিকে, ‘দরদ’ সিনেমার শুটিং শেষ করে আগামী মাসে দেশে ফিরবেন শাকিব। অনন্য মামুন পরিচালিত সিনেমাটিতে শাকিব খানের বিপরীতে আছেন বলিউডের সোনাল চৌহান।

 

একুশে সংবাদ/ই.ফ.প্র/জাহা

 

Link copied!