AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

হৃতিককে কখনও অভিনয় করতে দেখিনি: কঙ্গনা হৃতিক


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৪:২৬ পিএম, ২১ ফেব্রুয়ারি, ২০২৩
হৃতিককে কখনও অভিনয় করতে দেখিনি: কঙ্গনা হৃতিক

সম্পর্ক নেই, রয়েছে শুধুই তিক্ততা, এ বার সপ্তাহের শুরুতেই হৃতিক রোশনকে নিয়ে মন্তব্য কঙ্গনা রানাউতের। দুপক্ষের মধ্যে বিস্তর কাদা ছোড়াছুড়ি চলেছে। অবস্থা এমন পর্যায় পৌঁছেয় যে আদালতের দারস্থ হন তারা। তবে সে সবই অনেক দিন আগের ঘটনা। এখন হৃতিক ভাল আছেন সাবার সঙ্গে। কঙ্গনা ব্যস্ত কাজে। এর মাঝেই ফের কেন হৃতিক প্রসঙ্গ তুললেন কঙ্গনা?

 

এই মুহূর্তে চন্দ্রমুখীর শুটিং নিয়ে ব্যস্ত কঙ্গনা। শুটিংয়ের ফাঁকে খানিকটা বিরতি পেয়েই চলে এসেছেন টুইটারে। শাহরুখের মতো তিনি ‘আস্ক মি এনিথিং’ সেশনে সরাসরি কথা বললেন অনুরাগীদের সঙ্গে। এই সেশনে অনুরাগীরা প্রশ্ন করবেন কঙ্গনাকে, উত্তর দেবেন অভিনেত্রী। সপ্তাহের শুরুতেই এই সেশনে কঙ্গনাকে জিজ্ঞেস করা হল হৃতিকের কথা। এমনিতেই ঠোটকাঁটা বলে দুর্নাম রয়েছে কঙ্গনার। তাই হৃতিককে নিয়ে অনুরাগীর প্রশ্ন রাখঢাক না রেখেই উত্তর দিলেন বলিউডের ‘কুইন’।

 

এক জন টুইটার ব্যবহাককারী লেখেন- হৃতিক রোশন না কি দলজিৎ দোসাঞ্জ, আপনার প্রিয় অভিনেতা কে? প্রশ্নের উত্তর এড়িয়ে না গিয়ে তিনি লেখেন, এক জন ভাল অ্যকশন করেন, অন্য জন ভাল গান লেখেন, দুজনের কাউকেই অভিনয় করতে কখনও দেখিনি। আপনারা কেউ দেখতে পেলে জানাবেন আমাকে।

 

কঙ্গনা খানিকটা রসিকতা করেই প্রশ্নের উত্তর দিয়েছেন বলেই মত একাংশের। তবে ঘুরিয়ে যে হৃতিককে হেয় করতে ছাড়েননি কঙ্গনা, বুঝতে বাকি নেই কারও। ‘কৃষ’ ছবিতে কাজ করার সময় একে অপরের সঙ্গে সম্পর্কে জড়ান তারা। তার পর ২০১৬ সালে একে অপরের বিরুদ্ধে একাধিক অভিযোগ আনেন। এখন প্রায় মুখ দেখাদেখি বন্ধ হৃতিক-কঙ্গনার।

 

একুশে সংবাদ/এসএপি

Link copied!