AB Bank
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

অনন্ত-রাধিকার বিয়ে-বাসর কোথায় হবে?


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১২:৩৭ পিএম, ২৫ এপ্রিল, ২০২৪
অনন্ত-রাধিকার বিয়ে-বাসর কোথায় হবে?

অনন্ত-রাধিকার প্রাক বিয়ের ঝলমলে আয়োজনের কথা এখনও মানুষের মন থেকে মুছে যায়নি। বিশ্বের মানুষকে অবাক করে দিয়ে নীতা-মুকেশ তাদের পুত্রের জন্য জামনগরকে তৈরি করেছিলেন স্বপ্নের শহর। যেখানে বিনোদন থেকে বিজনেস কোন জগতের মানুষ হাজির হননি তা বলাই মুশকিল। তবে দিন ঘনিয়ে আসছে তাদের বিয়ের আয়োজনের। এটা নিয়েও যেন তোড়জোড় শুরু হয়ে গেছে আম্বানি পরিবারের।

 

কয়েকমাস পরেই অনন্ত-রাধিকার বিয়ের আসর বসবে। সাতপাকে বাঁধা পড়বেন রাধিকা মার্চেন্ট এবং অনন্ত আম্বানি। পরিকল্পনা চলছে কোথায় বসবে তাদের বিবাহ বাসর?

যেখানে বসছে অনন্ত-রাধিকার বিয়ের আসর

আগামী ১২ জুলাই চার হাত এক হবে অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের। অনেকেই ধারণা করছেন লন্ডন, আবার কেউ বলছেন দুবাই। আবার কেউ বলছেন দেশের বাইরে নয়; বিয়ের আসর বসবে নিজ শহর মুম্বাইতে। তবে এখনও এই বিষয়ে কোনো নিশ্চিত তথ্য পাওয়া যায়নি।

এর আগে ইন্ডিয়া টুডের একটি রিপোর্টে খবর আসে, রাধিকা এবং অনন্তের বিয়ে লন্ডনের স্টক পার্ক এস্টেটে হবে। সেই বিয়ের আয়োজনরে সবটাই নাকি দেখছেন নীতা আম্বানির মা। জানানো হয়েছিল, তাদের বিয়ের আমন্ত্রণ পত্র নাকি এরই মধ্যে বলিউড তারকাদের পৌঁছে গেছে। লন্ডনে বিয়ে হবে তাদের।

শোনা যাচ্ছে, বিয়ের বিভিন্ন অনুষ্ঠান হবে বিভিন্ন থিমের ওপর ভিত্তি করে। অনুমান করা হচ্ছে শাহরুখ খান, সালমান খান, গোটা বচ্চন পরিবার, রণবীর সিং, দীপিকা পাড়ুকোন, অনুষ্কা শর্মা, বিরাট কোহলি প্রমুখ উপস্থিত থাকবেন। সেই রিপোর্টে বিয়ে লন্ডনে হবে বলে জানানো হলেও, টাইমস নাওয়ের একটি রিপোর্টে আবার জানানো হয় সঙ্গীত অনুষ্ঠান অনুষ্ঠিত হবে আবু ধাবিতে।

চলতি বছরের মার্চে মুকেশ আম্বানি ও নীতা আম্বানি গুজরাটের জামনগরে ছোট ছেলে অনন্ত ও হবু বউমা রাধিকার জন্য তিনদিনের প্রাক-বিবাহ অনুষ্ঠানের আয়োজন করেন। ১ মার্চ থেকে ৩ মার্চ পর্যন্ত চলা জামনগরের সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গোটা বিশ্বের গ্লোবাল আইকন, বলিউড এ-লিস্টার এবং সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সাররা।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!