AB Bank
ঢাকা রবিবার, ২৬ মে, ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জঙ্গলে মিলল অভিনেতার মরদেহ


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৭:১৬ পিএম, ৭ এপ্রিল, ২০২৪
জঙ্গলে মিলল অভিনেতার মরদেহ

অভিনেতা হিসেবে তিনি তারকাখ্যাতি পাচ্ছিলেন। বেশ নামডাকও হয়েছিল। হাতে ছিল আরও কয়েকটি কাজ। এরিমধ্যে শোনা গেল তাকে পাওয়া যাচ্ছে না। এক পরিচালক কাজের প্রয়োজনে কল করেছিলেন ফোনে। কিন্তু কোনো সাড়া মেলেনি। বাসায় আপনজনেরা ছিলেন উদ্বিগ্ন। ফোন বন্ধ। অথচ বাসায় ফিরছেন না। এভাবেই কেটে গেল চারদিন। থানায় জানানো হলো। মামলা হলো।  

এরপর  নিখোঁজের বহুদিন পর গত শনিবার গভীর জঙ্গলে পাওয়া গেল প্যারামাউন্ট সিরিজ ‘১৯২৩’-এর জনপ্রিয় তারকা কোল ব্রিংস প্লেন্টির মরদেহ।

এ খবর প্রকাশ্যে আসতেই শোক জানাচ্ছেন তার ভক্তরা। মাত্র ২৭ বছর বয়সে প্রিয় অভিনেতার মৃত্যু কেউ মেনে নিতে পারছেন না। তবে এখন পর্যন্ত মৃত্যুর কারণ জানা যায়নি। লরেন্স পুলিশ কোল ব্রিংস প্লেন্টির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছিল এবং শেষবারের মতো তাকে ৩১ মার্চ দেখা যায়। একজন নারী অ্যালার্ম বাজানোর সঙ্গে সঙ্গে প্রাণপণে ছুটে পালায় এ অভিনেত্রী। দীর্ঘদিন ধরে তার খোঁজেই ছিল পুলিশ।

সোশ্যাল মিডিয়ায় অভিনেতার চাচা তার মৃত্যুর খবর নিশ্চিত করেছেন। প্রয়াত এ মার্কিন অভিনেতার বিরুদ্ধে পারিবারিক সহিংসতার অভিযোগ ছিল বলে জানা গেছে। জানা গেছে তিনি মাদক নিতেন। সূত্র, স্টারডাস্ট ও ফেমিনা।  

অভিনেতার বাবার পক্ষ থেকে বিবৃতিতে বলা হয়েছে, ‘আমার ছেলে কোলকে খুঁজে পাওয়া গেছে এবং সে আর আমাদের সাথে নেই তা নিশ্চিত করে আমি গভীরভাবে শোকগ্রস্ত। যারা কোলের জন্য প্রার্থনা করছেন তাদের প্রতি আমরা আন্তরিকভাবে কৃতজ্ঞ। ’

জানা গেছে, পারিবারিক সহিংসতার এক ঘটনায় পুলিশের সন্দেহভাজন তালিকায় ছিলেন তিনি। তাঁর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছিল লরেন্স পুলিশ।


একুশে সংবাদ/ন.ট.প্র/জাহা

 

Link copied!