AB Bank
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিয়ে-বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন শিমুল


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০১:১১ পিএম, ২৫ এপ্রিল, ২০২৪
বিয়ে-বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন শিমুল

একসময়ের জনপ্রিয় মডেল ও অভিনেতা মনির খান শিমুল। দাপটের সঙ্গে তিনি কাজ করেছেন নাটক, টেলিফিল্ম ও চলচ্চিত্রে। জনপ্রিয় অভিনেত্রী ও নৃত্যশিল্পী নাদিয়া আহমেদকে ভালোবেসে ঘর বেঁধেছিলেন তিনি। যদিও পরে তাদের বিচ্ছেদ ঘটে যায়। পরবর্তীতে নাদিয়া বিয়ে করলেও শিমুল এখনো একা। অভিনয়েও অনিয়মিত এই অভিনেতা।

 

আবার কবে বিয়ে করছেন? এই প্রশ্নের জবাবে একটু হেসে শিমুল বলেন, বিয়ে করতে চাইনি কখনো। তবে সময়ের প্রয়োজনে বিয়ে করলাম। ভাবলাম জীবনটা এভাবে গোছাব, এভাবে কাটাব। কেউ তো ডিভোর্স চায় না। ডিভোর্স হয়ে গেল। বিয়ে যখন করব না বলেছিলাম, তখন আমার অনেক বড় বড় প্রজেক্ট ছিল, তখন আমি এগুলোর মধ্যে আবার ফিরে এলাম। বিয়ে হয়তো করব, কাউকে পছন্দ হয়ে গেলে, যার সঙ্গে বাকি জীবনটা কাটাতে পারি।

ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে শিমুল আরও বলেন, আমার বন্ধুদের একটি এতিমখানা আছে, চিন্তা করলাম, একজন বাচ্চাকে বড় না করে বেশ কিছু বাচ্চাকে বড় করি। আমি সব সময়ই অনেক আনন্দে থাকি, সৎ থাকি। একটা বড় হুমকি ছিল, ডিভোর্সটা হয়ে গেলে মানুষ কী বলবে? কিছুই হয় না আসলে, এর চেয়ে খারাপ খারাপ জিনিসও হয়। আমি জীবনে কোনো দিন ফাঁকি দিইনি। আমার সামনে থেকে কোনো প্রাণী-মানুষ অভুক্ত যায়নি।

অভিনয়ে অনিয়মিত হওয়ার প্রসঙ্গে শিমুল বলেন, আগে ছিল বেগ, এখন হচ্ছে আবেগ। কাজ করেছি খুব কম। সব সময়ই বেছে বেছে কাজ করেছি আমি। টাকার জন্য কখনোই কাজ করিনি। আমরা ভালোবেসে কাজ করতাম। তবে এখন সময়টা পাল্টেছে। ভালো কাজের জন্য পরিবেশটাও জরুরি। ক্ষমতা, অর্থ থেকে শিল্পীদের একটু দূরে থাকা উচিত।

অনেক অভিনেতারাই পরিচালনায় মনোযোগী হন। সিনেমা নির্মাণ নিয়ে শিমুলের ভাবনা জানতে চাইলে তিনি বলেন, পরিকল্পনা আছে সিনেমা বানাব। সেই স্বপ্ন ২০ থেকে ২৫ বছরের। প্রাথমিক কাজ শুরু করেছি। মরে যাওয়ার আগে অন্তত একটা-দুটো-তিনটে সিনেমা বানাব।

 একুশে সংবাদ/এনএস

Link copied!