AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নিজ নামে ফাউন্ডেশন গড়ার ঘোষণা হিরো আলমের


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৪:৫৮ পিএম, ৮ ফেব্রুয়ারি, ২০২৩
নিজ নামে ফাউন্ডেশন গড়ার ঘোষণা হিরো আলমের

অসহায় মানুষদের পাশে দাঁড়াতে এবার নিজ নামে ফাউন্ডেশন গড়ার ঘোষণা দিয়েছেন হিরো আলম। হবিগঞ্জের শিক্ষকের কাছ থেকে উপহার পাওয়া গাড়িটিকে অ্যাম্বুলেন্স বানিয়ে মানবতার সেবায় এ ফাউন্ডেশনের কার্যক্রম শুরু করতে চান এই সোশ্যাল তারকা।

 

তার ফাউন্ডেশনের নাম ‘হিরো আলম ফাউন্ডেশন’ রাখবেন বলে জানিয়েছেন তিনি। হিরো আলম বলেন, যে দুটি আসন (বগুড়া-৪ এবং বগুড়া-৬ নির্বাচনী) থেকে উপনির্বাচন করেছি, সেখানকার অসহায় গরিব মানুষের জন্য গাড়িটি ব্যবহার করতে চাই।

 

  গাড়িটিকে অ্যাম্বুলেন্স বানিয়ে ২৪ ঘণ্টা দরিদ্র মানুষদের কল্যাণে ব্যবহার করা হবে। নির্দিষ্ট মুঠোফোন নম্বরে ফোন করলেই তাদের কাছে পৌঁছে যাবে এবং তাদেরকে বিনা মূল্যে এই অ্যাম্বুলেন্স সেবা পাবেন। আর এর মধ্য দিয়ে আমার ‘হিরো আলম ফাউন্ডেশন’র যাত্রা শুরু হবে।

 

তবে ফাউন্ডেশন চালানোর মতো সামর্থ্য ও অর্থ হিরো আলমের কাছে নেই বলে জানিয়েছেন তিনি। তাই, দেশ–বিদেশে তার যে ভক্ত, শুভাকাঙ্ক্ষী ও বিত্তবান মানুষ রয়েছেন, যারা মানবতার সেবায় অর্থ খরচ করতে চান। তাদের মানবিক এই উদ্যোগে আমার পাশে থাকার জন্য তাদের প্রতি আহ্বান জানাবো।

 

এর আগেও, মানবতার সেবায় বিভিন্ন জেলায় নানা কার্যক্রম সম্পন্ন করেছেন তিনি। সিলেট ও বগুড়ায় বন্যার সময় নিজের সামর্থ্য অনুযায়ী ত্রাণসামগ্রী বিতরণের পাশাপাশি ঈদে গরিব মানুষের মাঝে উপহারসামগ্রীও দিয়েছেন হিরো আলম।

 

কাহালু-নন্দীগ্রাম এবং বগুড়া সদরের সর্বস্তরের মানুষ যেভাবে ভোট দিয়ে আমাকে ভালোবাসা দিয়েছেন, তাদের কাছে আমি কৃতজ্ঞ এবং ঋণী। তাই ‘হিরো আলম ফাউন্ডেশন’র মাধ্যমে এই এলাকার সুবিধাবঞ্চিত মানুষের জন্য কিছু করতে চাই।

 

একুশে সংবাদ.কম/আ.ট/বি.এস

Link copied!