AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বছরজুড়ে দ্বন্দ্ব ও গোপন বিয়ের খবর প্রকাশে সরগম ছিল ঢালিউড


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৩:৩২ পিএম, ২৫ ডিসেম্বর, ২০২২
বছরজুড়ে দ্বন্দ্ব ও গোপন বিয়ের খবর প্রকাশে সরগম ছিল ঢালিউড

চলতি বছরের আর মাত্র কয়েকটা দিন বাকী। সূর্যের চারপাশে ঘুরে আসতে পৃথিবীর সময় লাগে এক বছর। এই সময়টায় ঘটে নানা ঘটনা, যেগুলো নিয়ে চর্চা হয় বছরজুড়ে। একটা ঘটনা শেষ তো আরেকটা ঘটনা শুরু হয়। বছরজুড়ে দেশের বিনোদন দুনিয়ায়ও তেমন কিছু ঘটনা ঘটেছে।

 

পরীমনি-রাজের বিয়ে ও সন্তানের খবর

বছরের শুরুর দিকে প্রকাশ পায় দর্শকপ্রিয় নায়িকা পরীমনি ও অভিনেতা শরিফুল রাজের বিয়ের খবর। অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশের দিনেই এ জুটি জানান, ২০২১ সালে ১৭ অক্টোবর বিয়ে করেন তারা। উকিল বাবা ছিলেন পরিচালক রেদোয়ান রনি।  ২১ জানুয়ারি গায়ে হলুদ করেন পরী-রাজ দম্পতি। ২২ জানুয়ারি করেন বিবাহোত্তর অনুষ্ঠান। ১০ আগস্ট পুত্রসন্তানের মা-বাবা হন পরী-রাজ।

 

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন ও জায়েদ-নিপুণ দ্বন্দ্ব

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন ঘিরে উত্তপ্ত ছিল বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশন (বিএফডিসি)। ২৮ জানুয়ারির নির্বাচনের আগে মিশা-জায়েদ ও কাঞ্চন-নিপুণ প্যানেলের কথার লড়াইয়ে জমে ওঠে নির্বাচন। নির্বাচনে মিশাকে হারিয়ে কাঞ্চন সভাপতি পদে নির্বাচিত হলেও নিপুণ হেরে যান জায়েদের কাছে। নির্বাচনের পর জায়েদ খানের বিরুদ্ধে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ এনেছিলেন নিপুণ। সত্যতা যাচাইয়ের পর জায়েদ খানের প্রার্থিতা বাতিল করে নিপুণকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

এরপর বিষয়টি আদলাত পর্যন্ত গড়ায়। সবশেষ জায়েদের প্রার্থিতা বৈধ বলা হাইকোর্টের রায় স্থগিত করেছেন আপিল বিভাগ। একইসঙ্গে হাইকোর্টের রায়ের বিরুদ্ধে নিপুণের লিভ টু আপিল গ্রহণ করে তাকে আপিলের অনুমতি দিয়েছেন আদালত। এর ফলে চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক হিসেবে আপাতত দায়িত্ব পালন করছেন নিপুণ।

 

ওমর সানিকে গুলির হুমকি জায়েদের

অভিনেতা ও প্রযোজক মনোয়ার হোসেন ডিপজলের ছেলের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে চিত্রনায়ক ওমর সানিকে পিস্তল বের করে গুলি করার হুমকি দেওয়ার অভিযোগ উঠেছিল চিত্রনায়ক জায়েদ খানের বিরুদ্ধে। মৌসুমীর সঙ্গে জায়েদ খারাপ আচরণ করেছেন। সে কারণে অনুষ্ঠানে ঢুকেই ওমর সানি সরাসরি জায়েদকে চড় মারেন। তারপর জায়েদ এমন কাণ্ড ঘটিয়েছেন বলে জানিয়েছিলেন ওমর সানি। যদিও অভিযোগটি অস্বীকার করেন জায়েদ। ঘটনার দুদিন পর গণমাধ্যমে পাঠানো এক অভিওবার্তায় উল্টো জায়েদের পক্ষে সাফাই গেয়েছিলেন মৌসুমী। মিথ্যবাদী বানিয়েছিলেন স্বামী ওমর সানিকে। পরে বিষয়টি পারিবারিকভাবে মীমাংসা হয়।

 

শাকিব খান, বুবলী এবং তাদের সন্তান

কয়েকবছর ধরে গুঞ্জন শোনা যাচ্ছিল, গোপনে বিয়ে করেছেন শাকিব-বুবলী। এমনকি সন্তানের জন্ম দিয়েছেন বুবলী। কিন্তু তারা কখনো তা প্রকাশ করেননি। তবে গত ২৭ সেপ্টেম্বর বেবি বাম্পের ছবি প্রকাশ করেন বুবলী। এরপর ৩০ সেপ্টেম্বর প্রথমে বুবলী জানান, তার সন্তানের বাবার নাম শাকিব খান।

এ নায়িকার পোস্টের বেশ কিছুক্ষণ পর শাকিব খান সামাজিক মাধ্যমে একইরকম পোস্ট করে সন্তানকে স্বীকৃতি দেন। ২০১৮ সালের ২০ জুলাই বিয়ে হয় শাকিব-বুবলীর। আর সন্তানের জন্ম হয়েছে ২০২০ সালের ২১ মার্চ।

 

শাকিব-বুবলী ও অপুর নাকফুল দ্বন্দ্ব

জন্মদিনে স্বামী শাকিব খানের কাছ থেকে হীরার নাকফুল পেয়েছিলেন বলে দাবি করেছিলেন বুবলী। এটা শুনে কিং খানের প্রাক্তন স্ত্রী অপু বিশ্বাস তাকে খোঁচা দিয়ে পোস্ট করেন। পাল্টা উত্তর দেন বুবলী। এভাবে পাল্টাপাল্টি আক্রমণের এক পর্যায়ে শাকিব জানান, তিনি বুবলীকে কোনো হীরার নাকফুল দেননি।

 

মেহজাবিনের বিয়ের খবর

ছোটপর্দার জনপ্রিয় নির্মাতা আদনান আল রাজীবের সঙ্গে জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিনের বিয়ের খবর চাউর হয়। সংবাদমাধ্যমে প্রকাশিত খবর থেকে জানা গিয়েছিল, তারা একসঙ্গে বসবাস করছেন। যদিও বিষয়টি নিয়ে মুখ খোলেননি মেহজাবিন। তবে সামাজিক মাধ্যমে বিয়ের খবর প্রকাশকে ‘অপসাংবাদিকতা’ বলে বিরক্তি প্রকাশ করেন এ অভিনেত্রী।

 

রাজ-মীমের পরকীয়ার অভিযোগ পরীমনির

বিদ্যা সিনহা মিমের সঙ্গে রাজ বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন বলে দাবি করেছিলেন পরীমনি। সেজন্য নাকি তাকের সংসারে অশান্তি দেখা দেয়। সামাজিক মাধ্যমে এই অভিযোগ করেন তিনি। ওই পোস্টে পরিচালক রায়হান রাফিকে ‘দালাল বলে আক্রমণ করেছিলেন।

ফেসবুকে পরীমনির এমন স্ট্যাটাস দেয়ার কয়েক ঘণ্টা পরই মিম তার ভেরিফায়েড ফেসবুক পেজে কারো নাম উল্লেখ না করেই নিজের অবস্থান পরিষ্কার করেন। এরপর পরীমনি আরেকটি স্ট্যাটাস দেন মিমকে নিয়ে। সেই স্ট্যাটাসে মিমের সঙ্গে তার কথাবার্তার স্ক্রিনশটও ফাঁস করেন। পরী যে ঈর্ষান্বিত হয়ে কাজটি করেননি, সেটা নিজের স্ট্যাটাসেই বুঝিয়েছেন।

 

রায়হান রাফি-দীঘি

সুড়ঙ্গ সিনেমাকে কেন্দ্র করে নির্মাতা রায়হান রাফি ও অভিনেত্রী দীঘির দ্বন্দ্ব সৃষ্টি হয়। ১২ ডিসেম্বর দীঘি নিজের ফেসবুকে জানান, তিন বছর ধরে ইন্ডাস্ট্রির সিন্ডিকেটের কবলে পড়ে অসুস্থ হয়ে পড়েছেন তিনি। ওই পোস্টে জানা যায়, দীঘি নানা সময়ে ইন্ডাস্ট্রির রাজনীতির শিকার হয়েছেন। তাকে কাস্ট করার পরও বাদ দিয়ে অন্যকে নেওয়া হয়েছে। এ প্রসঙ্গে রায়হান রাফি বলেন, ‘সুড়ঙ্গ’ সিনেমার জন্য দীঘিকে চুক্তিবদ্ধ বা প্রতিশ্রুতি কোনোটাই করিনি। ৮ মাসে আগে তার সঙ্গে শুধু প্রাথমিক আলোচনা হয়েছিল, ব্যস এতোটুকুই।


একুশে সংবাদ/পলাশ

Link copied!