ঢাকা রবিবার, ০৪ ডিসেম্বর, ২০২২, ১৯ অগ্রহায়ণ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

আসফির সৌন্দর্যের জেল্লায় ঘায়েল অনুরাগীরা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৪:০৩ পিএম, ২৪ নভেম্বর, ২০২২
আসফির সৌন্দর্যের জেল্লায় ঘায়েল অনুরাগীরা

সোশ্যাল মিডিয়ায় বর্তমানে সব থেকে বেশি চর্চিত ও সমালোচিত একটি নাম উরফি জাবেদ।

 

এবার দিদির পাশাপাশি জনপ্রিয় মডেলের তালিকায় নাম উঠতে চলেছে আসফি জাভেদের। উরফির ছোট বোন আসফি। তবে দিদির পরিচয়ে নয়, বর্তমানে নিজের পরিচয়েই নেটিজেনদের মনে জায়গা করে নিয়েছেন আসফি জাভেদ।

 

জাভেদ পরিবারে দ্বিতীয় কন্যা হলেন উরফি এবং কনিষ্ঠা কন্যা আসফি। তবে তারা কেউই বাবার সাথে থাকেন না বলেই জানা গেছে। এক সাক্ষাৎকারে উরফি জাভেদ স্বীকার করেছিলেন

 

যে তার বাবার দুর্ব্যবহারের কারণেই তারা সকলে আলাদা থাকেন। আর সেখান থেকেই হয়তো স্বাধীন জীবনে বাঁচার একটা ইচ্ছে প্রবল হয়েছিল উরফি আসফিদের। তাই বর্তমানে দেশের সবথেকে জনপ্রিয় মডেলের তালিকায় নাম উঠেছে উরফির

 

অন্যদিকে মডেল এবং ব্লগার হিসেবে নিজের পরিচয় গড়ে তুলতে সচেষ্ট গ্ল্যামারাস আসফিও। দিদির মতো অনুরাগীর সংখ্যা না হলেও বর্তমানে ইনস্টাগ্রামে আসফি জাভেদের অনুরাগী লক্ষাধিক। প্রায়ই ছবি ও ভিডিও শেয়ার করেন আসফি। আর তার সৌন্দর্য এবং লেখা ক্রমেই জনপ্রিয়তার আলো দিচ্ছে আসফিকে।

 

১৯৯৭ সালে জাভেদ পরিবারের কনিষ্ঠা কন্যা হিসেবে মুম্বাইয়ে জন্মগ্রহণ করেন আসফি। ছোট থেকেই সব ভাই বোনেদের মধ্যে সুন্দরী ছিলেন আসফি। তাই স্কুলজীবন থেকেই মডেল হয়ে ওঠার স্বপ্ন তাকেও পেয়ে বসেছিল।

 

জানা গেছে, ২৫ বছরের জীবনে বেশ কিছু বিজ্ঞাপন ও মডেলিংয়ের কাজও করেছেন আসফি। মডেলিংয়ে দিদির থেকে কম যান না আসফি। কিন্তু উরফির মতো বোল্ড মডেলিং নয়, আসফি বিখ্যাত তার সৌন্দর্যের জন্যই।

 

আর সেই কারণেই ইনস্টাগ্রামে আসফির জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে দিনের পর দিন। আর এর মাঝেই বছর দুয়েক আগে একটি মিউজিক ভিডিও করে ফেলেছেন আসফি। জানা যায়, মডেলিং ও বিজ্ঞাপন থেকেই মাসে হাজার পঞ্চাশেক রোজগার করেন আসফি।

 

বিশেষ সূত্রে জানা গেছে, ব্যক্তিগত জীবনে খেতে এবং ঘুরতে ভালোবাসেন আসফি। পিৎজা যেমন তার প্রিয় খাবার। এছাড়াও বলিউডে শাহরুখ খান তার প্রিয় অভিনেতা, ক্রিকেটের ময়দানে আসফি মহেন্দ্র সিং ধোনির ভক্ত।

একুশে সংবাদ/ ক.প্র/ রখ