ঢাকা রবিবার, ২৭ নভেম্বর, ২০২২, ১২ অগ্রহায়ণ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

দ্বিতীয় বিয়েটাও কি লুকিয়ে করলেন অপু?


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৬:৫৮ পিএম, ৭ অক্টোবর, ২০২২
দ্বিতীয় বিয়েটাও কি লুকিয়ে করলেন অপু?

ঢারিউডের জনপ্রিয় চিত্রনায়িকা ও শাকিব খানের বড় ছেলের মা অপু বিশ্বাস পুজা উপলক্ষে গত কয়েকদিন ধরেই কলকাতায় আছেন। পঞ্চমীর দিনই দেশ থেকে কলকাতায় চলে যান তিনি। কলকাতার শোভাবাজার রাজবাড়িতে লাল শাড়িতে অষ্টমীর অঞ্জলি দিয়েছিলেন। আর বিজয়াতে খুব করে সিঁদুরও খেললেন। আর সেই ছবি-ভিডিও ছড়িয়ে পড়তেই শুরু হল জল্পনা। 

 

কারণ স্পষ্ট দেখা যাচ্ছে অভিনেত্রী অপু বিশ্বাসের সিঁথিতে সিঁদুর। এদিকে শাকিব খানের সঙ্গে বিচ্ছেদ হয়েছে বছরখানেক আগেই। স্বভাবত অনেকের মনেই প্রশ্ন, তাহলে প্রথমবারের মতো দ্বিতীয় বিয়েটাও কি করেছেন লুকিয়ে লুকিয়ে?

 

অপু ঠাকুর বরণ করেন কলকাতার কাঁকুড়গাছি যুবকবৃন্দের প্যান্ডেলে। এরপর মিডিয়াকে জানিয়েছেন ছোটবেলা মার সঙ্গে বরণ করতে যেতেন তিনি। কিন্তু নিজে এই প্রথম দুর্গাকে বরণ করে নিয়েছেন। কিন্তু কার নামের সিঁদুর তার সিথিতে তা নিয়ে ধোঁয়াশা কাটছে না। 

 

লাল-সাদা একটা শাড়ি পরেছিলেন তিনি। সঙ্গে সবুজ রঙের ব্লাউজ। শাকিব খান এবং শবনম বুবলির প্রেম, বিয়ে সন্তান নিয়ে মিডিয়া অপুকে প্রশ্ন করলে হেসেই উড়িয়ে দেন। বলেন, এগুলো ব্যক্তিগত বিষয় এগুলো আমি এড়িয়ে যেতে চাই।

 

২০০৮ সালে গোপনে বিয়ে করেন শাকিব খান ও অপু বিশ্বাস। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি হাসপাতালে জন্ম হয় তাদের একমাত্র সন্তান আব্রাম খান জয়ের। ২০১৭ সালের ১০ এপ্রিল ছেলেকে নিয়ে একটি টিভি চ্যানেলের লাইভ অনুষ্ঠানে এসে গোপন কথা ফাঁস করে দেন অপু। কাঁদতে কাঁদতে একগুচ্ছ অভিযোগ আনেন বাংলাদেশের এই অভিনেত্রী। 

 

জানান, শাকিব তাঁর সন্তানকে লোকসমাজে স্বীকৃতি দিচ্ছে না। তার পাঁচ মাস পর অর্থাৎ ২০১৭ সালের ২২ নভেম্বর নানা অভিযোগ তুলে অপুকে তালাকের নোটিশ পাঠান শাকিব। ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি আইনিভাবে পথ আলাদা হয় দুজনের।

 

চলতি মাসেই ঢাকাই সিনেমার আরেক নায়িকা শবনম বুবলি ফাঁস করেছেন তিনি শাকিবের দ্বিতীয় ছেলের মা। এই সন্তানের খবরও লুকিয়েই রেখেছিলেন শাকিব খান আর বুবলী। আমেরিকায় গিয়ে সেই সময় সন্তানের জন্ম দিয়েছিলেন ওই অভিনেত্রী। আর অপুর ছেলে আব্রাম খান জয়ের জন্ম হয়েছিল কলকাতার এক হাসপাতালে।

 

একুশে সংবাদ/এসএপি