AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

হিরো আলমসহ ৩ জনের বিরুদ্ধে হত্যা হুমকির অভিযোগ


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৪:১৪ পিএম, ৭ আগস্ট, ২০২২
হিরো আলমসহ ৩ জনের বিরুদ্ধে হত্যা হুমকির অভিযোগ

 

অর্থ আত্মসাৎ ও হত্যার হুমকির অভিযোগে হিরো আলম ও তার দুই সহযোগীর বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন রুবেল মুন্সি (২২) নামে এক তরুণ। শুক্রবার (৫ আগস্ট) গাজীপুরের শ্রীপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন তিনি।

 

রোববার (৭ আগস্ট) শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করেন।

 

অভিযুক্তরা হলো বগুড়া জেলা সদর থানার রুলিয়া বাজার এলাকার আশরাফুল হোসাইন ওরুফে হিরো আলম (৩৫), মো: লিমন (২৫) এবং মো: শুভ (৩০)।

 

রুবেল মুন্সি কুমিল্লার মতলব উপজেলার বড়ইলদা গ্রামের সিদ্দিকুর রহমানের পুত্র। সে গাজীপুরের শ্রীপুর পৌরসভার ভাংনাহাটি এলাকার হাজী আব্দুছ ছাত্তারের বাড়ির ভাড়াটিয়া।

 

অভিযোগে রুবেল মুন্সি উল্লেখ করেন, প্রায় ৫ মাস আগে হিরো আলমের মালিকানাধীন অনলাইন ভিত্তিক প্রতিষ্ঠানে ১০ হাজার টাকা বেতনে চাকরি করতেন তিনি। ২০২১ সালে তার কাছ থেকে হিরো আলম ২০ হাজার টাকা ধার নেন। এছাড়া তিনি সাত মাসের বেতনের ৭০ হাজার টাকা হিরো আলমের কাছে জমা রাখেন। পরবর্তীতে তিনি মোট পাওনা ৯০ হাজার টাকা ফেরত চাইলে হিরো আলম দেই-দিচ্ছি বলে টালবাহানা শুরু করেন। পরে এসব বিষয়ে আইনের আশ্রয় নিলে এবং বেশি বাড়াবাড়ি করলে তাকে মারপিটসহ জানমালের ক্ষতি করার হুমকি দেন হিরো আলম।

 

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুজ্জামান বলেন, হিরো আলমের বিরুদ্ধে রুবেল নামে এক ছেলে শুক্রবার (০৪ আগস্ট) লিখিত অভিযোগ দিয়েছে। একজন অফিসারকে (এসআই) বিষয়টি তদন্ত করার জন্য দায়িত্ব দেয়া হয়েছে।

 

একুশে সংবাদ.কম/জা.হা

Link copied!