ঢাকা শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১, ৯ আশ্বিন ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

বিয়ের আগেই ঐন্দ্রিলার জন্য বাড়িতে ‍‍`সতীন‍‍` আনলেন অঙ্কুশ!


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৯:১৬ পিএম, ১৮ আগস্ট, ২০২১
বিয়ের আগেই ঐন্দ্রিলার জন্য বাড়িতে ‍‍`সতীন‍‍` আনলেন অঙ্কুশ!

টলিউড লাভবার্ড অঙ্কুশ-ঐন্দ্রিলা। বেশকিছুদিন ধরেই শোনা যাচ্ছিল এবার নাকি সাতপাকে বাঁধা পড়তে চলেছেন এই জুটি।  কিন্তু নাহ, ঐন্দ্রিলার সঙ্গে বিয়ের আগেই তার জন্য বাড়িতে সতীন এনে তুললেন অঙ্কুশ? সে কী কথা! অন্তত ঐন্দ্রিলা তো তেমনটাই বলছেন...  

আসল বিষয়টা হল সম্প্রতি বিলাসবহুল একটি গাড়ি কিনেছেন অভিনেতা অঙ্কুশ হাজরা। আর সেই গাড়িটিকেই মজা করে সতীন বলে অভিহিত করেছেন ঐন্দ্রিলা। ছবি পোস্ট করে লিখেছেন, 'সবেমাত্র আমার সতীন এসেছে, আর আমি তাকে দুহাত খুলে স্বাগত জানাচ্ছি।'

নতুন কেনা গাড়ির চাবি হাতে ছবি পোস্ট করেছেন অভিনেতা অঙ্কুশ হাজরা নিজেও। সঙ্গে নতুন গাড়ির সঙ্গে পোজ দিয়ে আরও একগুচ্ছ ছবি পোস্ট করেছেন তিনি। 

গাড়ির ছবি পোস্ট করে কিছুটা মজা করে অঙ্কুশ লিখেছেন, ''অবশেষে তিনি এসেছেন। বাড়িতে তাকে স্বাগত  এবং সেই শুভাকাঙ্ক্ষীদের জন্য বলছি, যাঁরা ভেবেছিলেন আমি বিয়ে করতে চলেছি, তাঁরাও আশাহত হবেন না।  এটাও খুব শীঘ্রই ঘটবে। সবার জন্য ভালবাসা রইল।

প্রসঙ্গত, কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়া পোস্টে অঙ্কুশ লিখেছিলেন, ''অবশেষে দীর্ঘ প্রতিক্ষার পর সে আমাদের পরিবারের অংশ হতে চলেছে। স্বপ্ন সত্যি হতে চলেছে।'' অঙ্কুশের এই পোস্টের নিচে একটা লম্বা 'YAAAAAYYYYYYYY' লিখেছেন উচ্ছ্বসিত ঐন্দ্রিলা। আর অভিনেতার এই পোস্টেই অঙ্কুশ-ঐন্দ্রিলার বিয়ের খবর ছড়িয়ে পড়ে। 


  
অঙ্কুশের ঐ দিনের পোস্টের পর তার নিচে কমেন্টের বন্যা বয়ে গিয়েছিল। সকলেই তাঁকে বিয়ের আগাম শুভেচ্ছা জানাতে শুরু করেন। কেউ লেখেন 'কবে বিয়ে?' কারোর আবার প্রশ্ন, 'কোন মাসের কত তারিখে বিয়ে?', কেউ আবার আগাম শুভেচ্ছা জানিয়ে খান্ত হন। 
 
যদিও এবিষয়ে অঙ্কুশকে  ফোন করা হলে তিনি বলেন, ''এবিষয়ে এখনই এর থেকে বেশি কিছু বলব না।'' 

প্রসঙ্গত, টলিপাড়ায় অঙ্কুশ-ঐন্দ্রিলার বিয়ের গুঞ্জন অবশ্য বহুদিন ধরেই চলছে, গতবছর Zee ২৪ ঘণ্টাকে দেওয়া এক সাক্ষাৎকারে অঙ্কুশ ঐন্দ্রিলা নিজেরাই জানিয়েছিলেন ২০২১-র ডিসেম্বর নাগাদ বিয়ে করতে পারেন তাঁরা। 

সোমবার গাড়ির ছবি পোস্ট করলে অঙ্কুশ অবশ্য তাঁর শুভাকাঙ্ক্ষীদের উদ্দেশ্যে লেখেন, 'বিয়েটাও খুব শীঘ্রই হবে'। আর এই কথায় তিনি শীঘ্রই বিয়ের জল্পনাও জিইয়ে রাখলেন। 
  
প্রসঙ্গত, ২০২০র শুরু দিকে মুকুন্দপুরের কাছে অ্যাপার্টমেন্টে বিলাসবহুল অ্যাপার্টমেন্টে নতুন ফ্ল্যাটও কেনেন অঙ্কুশ।   

একুশে সংবাদ/আরিফ