AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

প্রকাশ হলো অস্কারে মনোনীতদের তালিকা


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১০:৪৯ এএম, ১৬ মার্চ, ২০২১
প্রকাশ হলো অস্কারে মনোনীতদের তালিকা

২০২১’তে অস্কার-দৌড়ে মনোনীতদের তালিকা প্রকাশ করা হয়েছে। সোমবার (১৫ মার্চ) লন্ডনে মনোনীতদের নাম ঘোষণা করেন তারকা দম্পতি প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস।

৯৩তম অ্যাকাডেমি অ্যাওয়ার্ডসে চূড়ান্ত লড়াইয়ের জন্য নেটফ্লিক্সের ‘ম্যাঙ্ক’ ১০টি মনোনয়ন দৌড়ে এগিয়ে রয়েছে। পাশাপাশি অস্কারের দৌড়ে শামিল হয়েছে ‘দ্য হোয়াইট টাইগার’।

এদিন ঐতিহাসিকভাবে সেরা পরিচালকের তালিকায় জায়গা করে নিলেন দুই নারী পরিচালক ক্লোয়ে ঝাও এবং এমেরাল্ড ফেনেল। সেরা ছবির তালিকায় জায়গা করে নিয়েছে মোট আটটি ছবি।

সেরা ছবি : দ্য ফাদার, জুদাস অ্যান্ড দ্য ব্ল্যাক মশিহা, ম্যাঙ্ক, মিনারি, নোমাল্যান্ড, প্রমিসিং ইয়াং উইম্যান, সাউন্ড অফ মেটার, দ্য ট্রায়াল অফ দ্য শিকাগো ৭।

সেরা পরিচালক : ক্লোয়ে ঝাও (নোমাডল্যান্ড), এমেরাল্ড ফেনেল (প্রমিসিং ইয়াং উইম্যান), ডেভিড ফ্লিনচার (ম্যাঙ্ক), থমাস ভিনটেরবার্গ (অ্যানাদার রাউন্ড), লি ইসাক চাং (মিনারি)।

সেরা অভিনেতা : রিজ আহমেদ (সাউন্ড অফ মেটাল), চ্যাডউইক বোজম্যান (মা রেইনিস ব্ল্যাক বটম) মরণোত্তর, অ্যান্টনি হপকিংস (দ্য ফাদার), গ্যারি ওল্ডম্যান (ম্যাঙ্ক), স্টিভেন ইয়ুন (মিনারি)।

সেরা অভিনেত্রী : ভোয়লা ডেভিস (মা রেইনিস ব্ল্যাক বটম), অ্যান্ড্রা ডে (দ্য ইউনাইটেড স্টেটস ভার্সেস বিল্লি হলিডে), ভ্যানেসা কিরবে (পিসেস অফ এ উইম্যান), ফ্রান্সেস ম্যাকডরম্যান্ড (নোমাডল্যান্ড), ক্যারে মুল্লিগান (প্রমিসিং ইয়াং উইম্যান)

একুশে সংবাদ/ এ / এস

Link copied!