ঢাকা শুক্রবার, ১৪ মে, ২০২১, ৩১ বৈশাখ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

শিক্ষার্থীকে লাঞ্ছনায় ইবি সহকারী প্রক্টরের পদের অব্যাহতি


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি
১১:১২ এএম, ২৮ এপ্রিল, ২০২১
শিক্ষার্থীকে লাঞ্ছনায় ইবি সহকারী প্রক্টরের পদের অব্যাহতি

ইসলামী বিশ্ববিদ্যালয়ের বায়োমেডিকেল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক আরিফুল ইসলামকে বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টরের দায়িত্ব থেকে অব্যাহতি দিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) মুঃ আতাউর রহমান মঙ্গলবার (২৭ এপ্রিল)একটি বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্যটি নিশ্চিত করেছেন।

উল্লেখ্য,গত শুক্রবার (২৩ এপ্রিল) ক্যাম্পাসের গাছ থেকে আম পাড়ায় এক শিক্ষার্থীকে চড় মারার অভিযোগ ওঠে সহকারী প্রক্টর আরিফুল ইসলামের বিরুদ্ধে। ভুক্তভোগী শিক্ষার্থী বিশ্ববিদ্যালয়ের হিসাববিজ্ঞান ও তথ্যপদ্ধতি বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী হাসান আলী।শুক্রবার হাসান আলী তার স্ত্রীকে নিয়ে ক্যাম্পাসে ঘুরতে এসে গাছ থেকে কয়েকটি আম পাড়েন। এসময় সেখানে সহকারী প্রক্টর আরিফুল ইসলাম উপস্থিত হলে তার সঙ্গে ওই শিক্ষার্থীর কথা-কাটাকাটির একপর্যায়ে তিনি ওই শিক্ষার্থীকে চড় মারেন। পরে তাকে ও তার স্ত্রীকে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব আবাসিক হলের গেস্ট রুমে আটকে রাখেন। প্রায় এক ঘণ্টা পর প্রক্টরিয়াল বডি আসার পর তাদের ছেড়ে দেয়া হয়। এ ঘটনায় ভুক্তভোগী শিক্ষার্থী ঐদিন বিকেলে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর বরাবর লিখিত অভিযোগ করে। অভিযোগপত্রে সহকারী প্রক্টর আরিফুল ইসলাম কর্তৃক শারীরিক ও মানসিকভাবে লাঞ্চনার বিষয়টি তুলে ধরে ঘটনার সুষ্ঠু বিচারের দাবি জানান।

 

 

একুশে সংবাদ/ম/ব

সর্বোচ্চ পঠিত - শিক্ষা