AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

স্বামী কথা না বললে  আত্নহত্যার হুমকি, ৯৯৯ থেকে কল পেয়ে উদ্ধার করল পুলিশ


স্বামী কথা না বললে  আত্নহত্যার হুমকি, ৯৯৯ থেকে কল পেয়ে উদ্ধার করল পুলিশ

নেত্রকোনার কেন্দুয়ায় রোয়াইলবাড়ি ইউনিয়নের রাজনগর গ্রামের নিতু আক্তার(১৮) দীর্ঘ দিন যাবত স্বামীর সাথে ঝগড়া ও মনমালিন্য হয়ে আসছে এবং ইদানীং তার স্বামী তার সাথে কথা বলা বন্ধ করে দেয়। গতকাল ২৩ মে (বৃহস্পতিবার) মধ্য রাতে স্বামীর সাথে মনমালিন্য হওয়ার  কারণে এবং  তার সাথে  কথা না বলার জন্য আত্নহত্যা করবে বলে সিদ্ধান্ত নেয়। এই খবর শুনে পরিবারের লোকজন ৯৯৯ কল দেন।

কেন্দুয়া থানার পুলিশ পরিদর্শক এনামুল হক জানান ভোররাত ০৩.৫৫ ঘটিকায় ৯৯৯ থেকে সংবাদ প্রাপ্ত হই যে, কেন্দুয়া থানার রোয়াইলবাড়ি ইউনিয়নের রাজনগর গ্রামের ইসলাম উদ্দিনের নাতনি রিতু আক্তার(১৮) তার স্বামীর সাথে মনমালিন্য হওয়ায় আত্মহত্যা করবে। সে আত্মহত্যার জন্য বাড়ির পিছনে গাছের নিচে রশি সহ অবস্থান করছে। যদি তার স্বামী তার সাথে কথা না বলে এবং তার পারিবারিক সমস্যার সমাধান না হয়।

সংবাদ পেয়ে অফিসার ইনচার্জ কেন্দুয়া থানা ৯৯৯ কলারের সাথে মেবাইলে কথা বলে, তার সকল সমস্যা সমাধান করে দিবে মর্মে আশ্বস্ত করে সঙ্গীয় অফিসার ফোর্সসহ ঘটনাস্থলে এসে ভিকটিমকে সুস্থ অবস্থায় উদ্ধার করে ।  তাঁর সাথে, পরিবারের লোকজনের সাথে ও স্বামীর বাড়ির লোকজনের সাথে কথা বলে সমস্যাটি নিয়ে থানায় বসে আলোচনা করে সমাধানের বিষয়ে উদ্যোগ নেওয়া হয় । 

তাছাড়া, ভিকটিম রিতু আক্তার(১৮) কে কাউন্সিলিং করে সে ভবিষ্যতে আত্মহত্যার ভাবনা মাথায় আনবে না এবং কোন রকম প্রস্তুতি নিবে না মর্মে মানসিক ভাবে শক্তিশালী হওয়ার ও যে কোন ধরনের আইনগত সহায়তা দিয়ে পুলিশ সর্বদাই প্রস্তুত আছে মর্মে আশ্বস্ত করা হয়েছে। 

একুশে সংবাদ/এস কে

Link copied!