AB Bank
ঢাকা মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

চাঁপাইনবাবগঞ্জে মহান মে দিবস পালিত


চাঁপাইনবাবগঞ্জে মহান মে দিবস পালিত

‘শ্রমিক-মালিক গড়বো দেশ, স্মার্ট হবে বাংলাদেশ” এই প্রতিপাদ্য নিয়ে সারাদেশের ন্যায় চাঁপাইনবাবগঞ্জে নানান কর্মসূচির মধ্যে দিয়ে পালিত হয়েছে মহান মে দিবস। 

দিবসটি উপলক্ষে সকাল থেকেই শহরে র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করে বিভিন্ন শ্রমিক সংগঠন। 

মহান মে দিবস উদযাপন উপলক্ষে জাতীয় শ্রমিক লীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার আয়োজনে জেলা প্রশাসকের কার্যালয় চত্বর থেকে জাতীয় পতাকা নিয়ে সংগঠনটির নেতাকর্মীরা বর্ণ্যঢ্য র‌্যালি বের করে শহরের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে এবং নবাবগঞ্জ সরকারি কলেজের সামনে বঙ্গবন্ধু মুক্ত মঞ্চে গিয়ে বঙ্গবন্ধূর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। 

পরে র‌্যালি শেষে শাহনেয়ামতুল্লাহ কলেজ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে জেলা প্রশাসকের প্রতিনিধি হিসেবে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য দেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আহমেদ মাহবুব-উল-ইসলাম, জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ রুহুল আমিন, বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট মোঃ আব্দুস সামাদ, কৃষিবিদ মোঃ রোকনউজ্জামান, জাতীয় শ্রমিক লীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতি মোঃ শহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক জুয়েল রানাসহ অন্যন্য নেতৃবৃন্দ। এদিকে দিবসটি উপলক্ষে  জেলা  ট্রাক, ট্যাংকলরী ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের আয়োজনে র‌্যালি ও সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

এসময় শ্রমিক নেতারা শ্রমিকদের অধিকার আদায়ের জন্য সোচ্চার হওয়ার আহ্বান জানান।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!