AB Bank
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বদলগাছীতে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত


Ekushey Sangbad
বদলগাছী প্রতিনিধি, নওগাঁ
০৪:৩৭ পিএম, ১৭ এপ্রিল, ২০২৪
বদলগাছীতে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত

নওগাঁর বদলগাছীতে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
 

বুধবার (১৭ এপ্রিল) দুপুর ১২ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসনের আয়োজনে ঐতিহাসিক মুজিবনগর সরকারের  তাৎপর্য নিয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সভায় উপজেলা নির্বাহী অফিসার (অঃ দাঃ) মো. কামরুল হাসান সোহাগ এর সভাপতিত্বে  প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ৪৮, নওগাঁ-৩ ( মহাদেবপুর- বদলগাছী) আসনের সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী সৌরেন।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি  বলেন,১৭ই এপ্রিল মেহেরপুর জেলার বৈদ্যনাথতলা বর্তমান উপজেলা মুজিবনগর স্বাধীন বাংলাদেশের প্রথম সরকার শপথ গ্রহণ করেছিলো। শেখ মুজিবুর রহমান এই সরকারের রাষ্ট্রপতি নিযুক্ত হন। কিন্তু তিনি তখন পাকিস্তানে কারাগারে বন্দী। তাঁর অনুপস্থিতিতে উপ-রাষ্ট্রপতি, সৈয়দ নজরুল ইসলাম অস্থায়ী রাষ্ট্রপতির দায়িত্ব পালন করেন।

এসময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা  সহকারী কমিশনার (ভূমি) মোসা. আতিয়া খাতুন, বদলগাছী থানার অফিসার ইনচার্জ ওসি মো. মাহবুবুর রহমান, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা মো. নাজমুল হক, উপজেলা প্রকৌশলী সুমন কুমার দেবনাথ, উপজেলা কৃষি কর্মকর্তা মো. সাবাব ফারহান, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন, উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক তৌফিক মান্নান পলাশ, বালুভরা ইউনিয়ন আওয়ামী লীগের সহ- সভাপতি সুকমল কর্মকার ও সকল দপ্তরের কর্মকর্তা- কর্মচারি সহ উপজেলার গন্যমান্য ব্যক্তিবর্গ ও স্থানীয় আ.লীগ ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!