AB Bank
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আটকে পড়া যুবককে উদ্ধার করে বাড়ি পৌঁছে দিলো ফায়ার সার্ভিস!


আটকে পড়া যুবককে উদ্ধার করে বাড়ি পৌঁছে দিলো ফায়ার সার্ভিস!

হাটহাজারীতে কালভার্টের নিচে আটকা পড়া মানসিক ভারসাম্যহীন হাসান (২৫) নামের এক ব্যক্তিকে উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করেছে ফা.সা.ও সি.ডি. কর্তৃপক্ষ।

সোমবার (১৫ এপ্রিল) রাত সাড়ে নয়টার দিকে হাটহাজারী পৌরসভার দারুল উলুম মঈনুল ইসলাম প্রকাশ হাটহাজারী বড় মাদ্রাসা ও সহকারী কমিশনার (ভূমি) কার্যালয় সংলগ্ন একটি কালভার্টের নিচ থেকে তাকে উদ্ধার করা হয়। 

জানা যায়, ঘটনারদিন দিবাগত রাত ৯টার দিকে উল্লেখিত স্থানে এক ব্যক্তিকে আটকা পড়ে থাকতে দেখে স্থানীয়রা হাটহাজারী ফায়ার সার্ভিসকে খবর দেয়। পরে হাটহাজারী ফায়ার সার্ভিসের লিডার মো: ফজল মিয়ার নেতৃত্বে একটি টিম দ্রুত ঘটনাস্থলে গিয়ে ভিকটিমেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে আশংকামুক্ত ঘোষণা করেন। 

ফায়ার সার্ভিস কর্মীরা অসুস্থ (মানসিক ভারসাম্যহীন) হাসানকে  তার নিজ এলাকা পূর্ব মেখল নিয়ে তার বাবার হাতে তুলে দেন। হাসান ওই এলাকার খালেক চৌকিদার বাড়ির আবুল বশরের পুত্র। 

ভিকটিমের প্রতিবেশী ব্যবসায়ী আমির আল ইসলাম সোমবার রাত দশটার দিকে এ প্রতিবেদককে জানান, রাত ৯টার দিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছবিসহ পোস্ট দেখে জানতে পারি হাসানকে ফায়ার সার্ভিস উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেছে। তবে তার নাম পরিচয় কেউ বলতে পারেননি। পরে আমি তার নাম পরিচয় নিশ্চিত করলে হাটহাজারী ফায়ার সার্ভিস কর্মীরা ভিকটিম হাসানকে বাড়িতে পৌঁছে দেন। 

হাটহাজারী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার মো. আবদুল মান্নান ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

 

একুশে সংবাদ/এস কে

Link copied!