AB Bank
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ঈদের উপহার বিতরণ 


ঈদের উপহার বিতরণ 

রাঙ্গাবালী‍‍`তে  অসহায় ও দুস্থদের মাঝে প্রধানমন্ত্রীর তহবিল থেকে দেওয়া ঈদ উপহার বিতরণ করা হয়েছে। 

আজ রবিবার দুপুরে রাঙ্গাবালী উপজেলা আওয়ামী লীগ অফিসে শতাধিক পরিবারের মাঝে এ ঈদ উপহার বিতরণ করেন পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য,  দুর্যোগ ব্যাবস্থাপনা ও ত্রান মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী জনাব  মহিবুর রহমান মহিব। ঈদ উপহার হিসেবে চাল, ডাল, লবন, চিনি, সেমাই, সয়াবিন তৈল, মরিচের গুঁড়া, হলুদের গুঁড়া, ধনিয়ার গুঁড়া বিতরণ করা হয়। ঈদ উপহার পেয়ে খুশি এসব পরিবার। এবার প্রধানমন্ত্রীর পক্ষ থেকে পাওয়া উপহার পরিবারের সকলকে নিয়ে আনন্দের সাথে ঈদ উদযাপন করবেন তারা।

উপহার বিতরণকালে উপস্থিত ছিলেন ,রাঙ্গাবালী উপজেলা নির্বাহী অফিসার মোঃ মিজানুর রহমান। রাঙ্গাবালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ হেলাল উদ্দিন। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাঙ্গাবালী সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান  সাইদুজ্জামান মামুন খান।

উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল হোসেন মাষ্টার। ছোটবাইসদিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান শিবলী। মৌডুবি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রাসেল মাহমুদ সহ বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও মেম্বরগন।

এসময় আরো উপস্থিত ছিলেন রাঙ্গাবালী উপজেলা  আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

প্রতিমন্ত্রী  মহিবুর রহমান মহিব বলেন,মাননীয় প্রধানমন্ত্রী ঘোষণা দিয়েছেন যে রমজান মাসে আমরা দলিও ভাবে ও রাষ্ট্রিও ভাবে কোন ইফতার আয়োজন করবোনা,  এই ইফতার আয়োজনের খরচের টাকায় বাংলাদেশের সকল অসহায় ও দরিদ্র মানুষের মাঝে বিতরন করে দিবে,  ঈদ উপহার বিতরণ করা হবে, তাই আমরা প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী রাঙ্গাবালীর অসহায় ও দরিদ্র খেটে খাওয়া মানুষের মাঝে ঈদ উপহার নিয়ে এসেছি।

তিনি আরো বলেন, একসময় যাদের মাথা গোঁজার ঠাঁই ছিলোনা, খোলা আকাশের নিচে যারা দিন কাটাতো। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাদের জন্য জমি সহ ঘর দিয়েছেন। তারা এখন সুখে শান্তিতে দিন কাটাচ্ছেন। এবারের ঈদটা যাতে রাঙ্গাবালীর মানুষ পরিবার পরিজন নিয়ে আনন্দ উচ্ছ্বাসে কাটাতে পারে সে জন্য তাদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ করেছি।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!