AB Bank
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

দারুল উলুম নাদামপুর মাদ্রাসার উদ্যোগে বিশাল ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত


দারুল উলুম নাদামপুর মাদ্রাসার উদ্যোগে বিশাল ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

নবীগঞ্জ উপজেলার বাউসা ইউনিয়নের নাদামপুর গ্রামের দারুল উলুম নাদামপুর মাদ্রাসার উদ্যোগে বিশাল ইফতার ও দোয়ার মাহফিলের আয়োজন করা হয়েছে।

 

সোমবার  (০১ এপ্রিল) সন্ধ্যায় উক্ত ইফতার ও দোয়া মাহফিলে দারুল উলুম নাদামপুর মাদ্রাসার  দাতা সদস্য ও প্রতিষ্ঠাতা মাওলানা নজরুল ইসলাম, মাওলানা আশরাফুল ইসলাম, দারুল উলুম নাদামপুর মাদ্রাসার প্রধান শিক্ষক মাওলানা শামীম আহমেদ এর পরিচালনায়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হযরত মাওলানা নুরুল হক সাহেব নবীগঞ্জি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নবীগঞ্জ পৌরসভার (মেয়র) আলহাজ্ব ছাব্বির আহমেদ চৌধুরী, আওয়ামী লীগ নেতা জুয়েল মিয়া তালুকদার, একুশে সংবাদ এর নবীগঞ্জ প্রতিনিধি (সাংবাদিক) মো: সফিকুল ইসলাম নাহিদ, বাংলাদেশ সংবাদিক ফোরাম (বি এন যে এফ) নবীগঞ্জ শাখার সাধারণ সম্পাদক মোঃ সুমন মিয়া, সহ সভাপতি মো: হেলাল চৌধুরী, এম: সফর আলী, ছাড়াও আরো উপস্থিত ছিলেন, মো: আব্দুর রুফ মিয়া, মো: ফুরুক মিয়া, মো: আমির হোসেন,মো: চালুক মিয়া, মোওলানা নুরুল ইসলাম প্রমুখ সহ অত্র এলাকার সমাজসেবক ও বিভিন্ন স্তরের লোকজন উপস্থিত ছিলেন। এ সময় অত্র মাদ্রাসার ছাত্র-ছাত্রী শিক্ষকবৃন্দসহ প্রায় ৩ শত রোজদারদের মাঝে ইফতার বিতরণ করা হয়।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!