AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাজবাড়ীর গোয়ালন্দে বালু উত্তোলনকারী দু‍‍`টি ড্রেজার মেশিন ধ্বংস


রাজবাড়ীর গোয়ালন্দে বালু উত্তোলনকারী দু‍‍`টি ড্রেজার মেশিন ধ্বংস

রাজবাড়ীর গোয়ালন্দে মরা পদ্মা নদী থেকে অবৈধ ড্রেজার মেশিনে দিয়ে বালু উত্তোলনের অভিযোগে দু‍‍`টি মেশিন ধ্বংস করে নদীতে ফেলে দিয়েছে ভ্রাম্যমান আদালত।

রবিবার (৩১ মার্চ) বিকেল ৫টার দিকে উপজেলার ফইজদ্দিন পাড়া এলাকার মরা পদ্মা নদীতে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জ্যোতি বিকাশ চন্দ্র।

জানা যায়, উপজেলার উজানচর ইউনিয়ন ফইজদ্দিন পাড়ার মরা পদ্মানদী এলাকায় দীর্ঘদিন ধরে অবৈধভাবে ড্রেজার মেশিন দিয়ে বালু উত্তোলণ করে বিক্রি করে আসছেন উপজেলার উজানচর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন মনা। ইউনিয়নের বিভিন্ন স্থানে ফুট হিসাবে টাকার বিনিময়ে মানুষের পুকুরসহ জমি ভরাট করে আসছিলেন সে।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জ্যোতি বিকাশ চন্দ্র বলেন, বেশ কিছুদিন হলো অবৈধভাবে ড্রেজার মেশিন দিয়ে বালু উত্তোলণ করে বিক্রি করে আসছেন উজানচর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন মনা। এ সংবাদ পেয়ে আজ রবিবার বিকেল ৫টার দিকে অভিযান পরিচলনা করে তার দু‍‍`টি অবৈধভাবে ড্রেজার মেশিন অকেজো করে নদীতে ফেলে দেওয়া হয়েছে। 

তিনি আরও জানান অবৈধভাবে ড্রেজার মেশিন দিয়ে বালু উত্তোলণ এ উপজেলাতে কোন ভাবেই করতে দেওয়া হবে না। জনস্বার্থে এ অভিযান চলমান থাকবে। 

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!