AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

তানোরে জমে উঠতে শুরু করেছে ঈদের বাজার


Ekushey Sangbad
সারোয়ার হোসেন, তানোর, রাজশাহী
০৭:৫৩ পিএম, ৩১ মার্চ, ২০২৪
তানোরে জমে উঠতে শুরু করেছে ঈদের বাজার

রাজশাহীর তানোরের বিভিন্ন বাজারজুড়ে জমে উঠতে শুরু করেছে ঈদ বাজার। বাজার জুড়ে শুরু হয়েছে মানুষের আনা গোনা,ছেলে মেয়েদের আনন্দ উল্লাস আর হৈ চৈ রঙ্গীন হয়ে উঠেছে বাজার। তানোর উপজেলা বিভিন্ন বাজার ঘুরে দেখা গেছে, ছোট বড় সকল দোকানে দোকানে ক্রেতাদের উপচে পড়া ভিড়। কেউ শাড়ী কিন্তে ব্যস্ত আবার কেউ ছেলে মেয়েদের জামা কাপড় পাঞ্জাবি কিনে দিতে ব্যস্ত সময় পার করছেন।

তানোর উপজেলা জুড়ে মোট ৫টি বড় বাজার রয়েছে। তানোর গোল্লাপাড়া বাজার, তালন্দ বাজার, মুন্ডুমালা বাজার ও চৌবাড়িয়া বাজার। এর মধ্যে বড় বাজার তানোর গোল্লাপাড়া বাজার, মুন্ডুমালা বাজার  ও চৌবাড়িয়া বাজার। তবে তানোর গোল্লাপাড়া বাজারে সবচেয়ে বেশি কেনা বেচা হয়ে থাকে। 

তানোর উপজেলার প্রায় মানুষ তানোর গোল্লাপাড়া বাজারে কেনা কাটা করতে বেশি আসেন। তানোর বাজার ঘুরে দেখা গেছে’ এবার ঈদে দেশী পোষাকের চাইতে বিদেশী পোশাকের চাহিদা বেশি মানুষের মধ্যে। তানোর বাজার ঘুরে কয়েকটি বড় দোকান মালিকের সাথে কথা বলা হলে তারা বলেন, প্রতি বারের তোলনায় এবার ঈদে একটু বেশি কেনা কাটা করছেন ক্রেতারা। যার জন্য এবার ভাল ব্যবসা করছেন দোকানদাররা। 

তানোর ‍বাজারে কেনা কাটা করতে আসা উপজেলার বাধাইড় ইউনিয়নের বাধাইড় গ্রামের মতিউর জানান, আমাদের বাড়ি অনেক দূরে এবং রাস্তা ঘাট যোগাযোগ ব্যবস্থা খুব খারাপ, তাই আমরা ঈদের বাজার ঠিকমত করতে পারিনা একটু দেরি হয়। তানোর বাজারের গার্মেন্স ব্যবসায়ী মাইনুল ইসলাম বলেন, আল্লাহর রহমতে এবার ঈদের বাজার ভালোই যাচ্ছে, ঈদের এখনো সময় আছে, আশা করা যাচ্ছে আরো ভালো কেনা বেচা হবে ব্যবসায়ীদের। তানোর বাজারের সবচে বড় কাপড়ের দোকান মালিক ও তানোর বাজার বনিক সমিতির সভাপতি মোঃ সারোয়ার জাহানের সাথে কথা বলা হলে তিনি বলেন প্রতিবারের চাইতে এবার ঈদে সব দোকান গুলোতে একটু বেশি বিক্রি হচ্ছে বলে তিনি জানান।   

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!