AB Bank
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নলডাঙ্গায় মায়ের কাপড়ে গলায় ফাঁসে ঝুলানো ছেলের মরদেহ উদ্ধার


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,গাইবান্ধা
০১:৫২ পিএম, ৩১ মার্চ, ২০২৪
নলডাঙ্গায় মায়ের কাপড়ে গলায় ফাঁসে ঝুলানো ছেলের মরদেহ উদ্ধার

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলায় মায়ের ব্যবহূত কাপড়ে গলায় ফাঁসে ঝুলানো আসাদুল (২২) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

মৃত আসাদুল উপজেলার নলডাঙ্গা ইউনিয়নের প্রতাপ গ্রামের সৈয়দ আলীর ছেলে। 

স্থানীয়রা জানান, রোববার সকালে তার বাড়ীর পূর্ব পাশে জাম গাছের সাথে আসাদুলের মরদেহ স্থানীয়রা ঝুলতে দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে আসাদুলের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। 

পরে পুলিশ মৃতের সুরুতহাল রিপোর্ট প্রস্তুত করে ময়না তদন্তের জন্য মরদেহ  গাইবান্ধা সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরন করে। মৃত আসাদুলের স্বজনেরা জানান, ঘটনার আগের দিন প্রতিদিনের ন্যায় শনিবার রাতে ভাত খেয়ে আসাদুল নিজ ঘরে শুইতে যায়। এরইমধ্যে পরিবারের সকলের অজান্তে ঘর থেকে বের হয়ে যায়। পরেরদিন লোকমুখে তারা জানতে পারেন, আসাদুল বাড়ীর পাশে একটি জাম গাছের সাথে ফাঁস দিয়ে আত্নহত্যা করছেন। তাদের দাবি আসাদুল দীর্ঘদিন ধরে মানসিক রোগে ভুগছিলেন। 

সাদুল্লাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে। তবে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে আসাদুল আত্নহত্যা করতে পারে। তারপরে ময়না তদন্ত রিপোর্ট পাওয়ার পর শতভাগ নিশ্চিত হওয়া যাবে।

 

একুশে সংবাদ/বিএইচ


 

Link copied!