AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

উজিরপুরে চিহ্নিত তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার


উজিরপুরে চিহ্নিত তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

বরিশালের উজিরপুরে ইয়াবাসহ চিহ্নিত তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে জেলা ডিবি পুলিশ। বরিশাল জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ শনিবার  রাতে উপজেলার শোলক ইউনিয়নের কচুয়া  এলাকা থেকে তাদের গ্রেফতার করে।

 

গ্রেফতারকৃতরা হলেন- ওই ইউনিয়নের কচুয়া গ্রামের মৃত হাবিবুর রহমানের ছেলে মিজানুর রহমান (৪১), কাংশী গ্রামের ৫ নং ওয়ার্ড ইউপি সদস্য মো.শিরাজ সরদারের ছেলে ফাহিম সরদার (২৩), ও ধামুরা গ্রামের মো.জাহাঙ্গীর হোসেন ফকিরের ছেলে সোহেল ফকির (৩০)।

ডিবি পুলিশ জানায়, ডিবির একটি টিম উপজেলার সানুয়ার বাস স্ট্যান্ড  অবস্থানকালে গোপন সংবাদের মাধ্যমে শোলক ইউনিয়ন ৯ নং ওয়ার্ড কচুয়া সেনেরহাট তোতা সরদারের বন্ধো দোকানের সামনে মাদক ক্রয়-বিক্রয়ের সময় তিন মাদক ব্যবসায়ীকে ৩৫ পিচ ইয়াবাসহ গ্রেফতার করে।

এ সময় মিজানের কাছ থেকে ২০ পিচ, ফাহিমের কাছ থেকে ১৫ পিচ ও সোহেলের  কাছ থেকে একটি মোটরসাইকেল জব্দ করা হয়। বরিশাল জেলা গোয়েন্দা পুলিশের এসআই আবজাল হোসাইন বলেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে উজিরপুর  মডেল থানায় ২৪ মার্চ মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটিন মামলা করা হয়েছে।

উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ মো. জাফর আহম্মেদ জানান, গ্রেফতার কৃতদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে। মাদকের সাথে কোন আপোষ নহে, মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!