AB Bank
ঢাকা শুক্রবার, ২৪ মে, ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

প্রবাসী স্বামীর নির্দেশে স্ত্রী হত্যা, গ্রেপ্তার ৪


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,রাজবাড়ী
০৭:২০ পিএম, ৭ মার্চ, ২০২৪
প্রবাসী স্বামীর নির্দেশে স্ত্রী হত্যা, গ্রেপ্তার ৪

রাজবাড়ীর পাংশায় প্রবাসী স্বামীর নির্দেশে স্ত্রী রোজিনা আক্তার আরজিনাকে (৩০) হত্যার ঘটনায় একটি একনলা বন্ধুকসহ ৪ ভাড়াটে খুনিকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৭ মার্চ) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুমদার।

গ্রেপ্তারকৃতরা হলেন- পাংশা উপজেলার নাওড়া বনগ্রাম (নতুনপাড়া) গ্রামের মৃত শশধর বিশ্বাসের ছেলে তুষার বিশ্বাস (৪২), নিভা গ্রামের মৃত ছাদেক আলী মন্ডলের ছেলে  হারেজ আলী মন্ডল (৩৮), কামাল মন্ডলের ছেলে তুহিন মন্ডল (২০), চৌরাপাড়া গ্রামের মোঃ সুরোত আলী শেখের ছেলে মোঃ হারুন অর রশিদ ওরফে সুজন (২৪)।  

বুধবার রাতে পাংশা উপজেলা এলাকায় অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে ওসি স্বপন কুমার মজুমদার জানান, গত ৮ ফেব্রুয়ারি রাত অনুমান ১১ টার সময় পাংশার পাট্রা ইউনিয়নের বাসিন্দা রোজিনা ওরফে আরজিনাকে তার বসত বাড়ী থেকে অস্ত্রের মুখে ভয় দেখিয়ে বাড়ির দক্ষিণপাশে উসমান মোল্লার বাশবাগানে এনে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়ে ও মাথায় আঘাত করে হত্যা করে। এ ঘটনায় পাংশা মডেল থানায় অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে মামলা দায়ের হয়। ওই মামলা প্রেক্ষিতে জেলা পুলিশে উর্ধ্বতন কর্মকর্তার নির্দেশনায় চাঞ্চল্যকর রোজিনা ওরফে আরজিনা হত্যা মামলার রহস্য উদঘাটন করে বুধবার পাংশা থানা এলাকায় সাড়াশি অভিযান পরিচালনা করে এ ঘটনার সাথে জড়িত ৪ আসামীকে গ্রেফতার করা হয়।

ধৃত আসামীদের জিজ্ঞাসাবাদের একপর্যায়ে আসামী হারেজ মন্ডল বলেন, রোজিনা ওরফে আরজিনাকে হত্যার পূর্বে অস্ত্রের মুখে ভয় দেখিয়ে তাকে তার বাড়ী থেকে ঘটনাস্থলে আনার সময় ব্যবহৃত একটি আগ্নেয়াস্ত্র পাংশা থানার নিভা গ্রামের আ. মালেক সরদারের বাগানে থাকা মোঃ রুস্তম বিশ্বাসের খড়ের পালার মধ্যে লুকিয়ে রেখেছে। আসামী হারেজ মন্ডল নিজ হাতে খড়ের পলার মধ্যে থেকে একটি দেশীয় তৈরি কাঠের বাটযুক্ত একনলা বন্দুক বের করে দেয়।

গৃহববূ আরজিনার স্বামী মো. লিটন শেখ সৌদি প্রবাসী। তার স্ত্রীর সাথে সাংসারিক ঝামেলার কারণে তারই নির্দেশে মূলত দেশে ভাড়াটে সন্ত্রাসীদের মাধ্যমে আরজিনাকে হত্যা করা হয়।

এ ব্যাপারে পাংশা থানায় পৃথক অস্ত্র মামলা দায়ের করা হয়েছে। আসামীদের বৃহস্পতিবার রাজবাড়ী আদালতে সোপর্দ করা হয়েছে।


একুশে সংবাদ/জ.ই.প্র/জাহা

Link copied!