AB Bank
ঢাকা বুধবার, ২২ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

দ্বিতীয়বারের মত পুলিশ পদক পেলেন শরণখোলার মহিউদ্দিন


Ekushey Sangbad
মাসুম বিল্লাহ্, শরণখোলা, বাগেরহাট
০৪:৫৩ পিএম, ২৮ ফেব্রুয়ারি, ২০২৪
দ্বিতীয়বারের মত পুলিশ পদক পেলেন শরণখোলার মহিউদ্দিন

দ্বিতীয়বারের মতো বাংলাদেশ পুলিশের স্বীকৃতিস্বরুপ প্রেসিডেন্ট পুলিশ (পিপিএম) পদকে ভূষিত হয়েছেন বাগেরহাটের শরণখোলার মোঃ মহিউদ্দিন (মিঠু)। গত ১ ডিসেম্বর ২০২২ হতে ১০ই জানুয়ারি ২০২৪ পর্যন্ত সততা, সাহসিকতা এবং বীরত্বসূচক কাজের জন্য বাংলাদেশ পুলিশের আইজিপি চৌধুরী আব্দুল্লাহ আল-মামুন বিপিএম (বার) পিপিএম এ পদকের জন্য তাকে মনোনীত করেন। গত ২৭ ফেব্রুয়ারী (মঙ্গলবার) পুলিশ সপ্তাহ উপলক্ষে  রাজারবাগ প্যারেড গ্রাউন্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে (পিপিএম) ব্যাচ পড়িয়ে দেন।

মোঃ মহিউদ্দিন মিঠু শরণখোলা উপজেলার রায়েন্দা ইউনিয়নের সদর ওয়ার্ডের সাবেক বন কর্মকর্তা বীর মুক্তিযোদ্ধা সাইদুর রহমান হাওলাদার এর তৃতীয় সন্তান। রায়েন্দা পাইলট হাইস্কুল থেকে এসএসসি, শরণখোলা সরকারি কলেজ থেকে এইচএসসি এবং জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক পাস করেন। ২০১২ সালের ১৮ ফেব্রুয়ারী রাজশাহী সারদা একাডেমিতে আউট সাইট ক্যাডেট হিসেবে ১ বছরের ট্রেনিং শেষে ১৮ ফেব্রুয়ারী ২০১৩ সালে বাংলাদেশ পুলিশে চাকুরী শুরু করেন। বর্তমানে তিনি বাংলাদেশ পুলিশের প্রধান গোয়েন্দা সংস্থা ঢাকার মালিবাগের স্পেশাল ব্রাঞ্চে কর্মরত আছেন। ২০১৯ সালের ৪ ফেব্রুয়ারী রাজারবাগ প্যারেড গ্রাউন্ডে প্রথমবারের মতো পিপিএম পদকে ভূষিত হন তিনি।

মোঃ মহিউদ্দিন (মিঠু) এর মেঝ ভাই বাদশাহ আলম বলেন, আমার সেজো ভাই মহিউদ্দিন মিঠু স্কুলজীবন থেকেই অত্যন্ত সৎ ও নিষ্ঠাবান ছিলেন। তার এই বীরত্ব সূচক অর্জনে আমি তার পরিবারের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ পুলিশ এর সংশ্লিষ্ট উর্ধতন কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

শরণখোলা উপজেলা পরিষদের চেয়ারম্যান রায়হান উদ্দীন শান্ত বলেন, মহিউদ্দিন মিঠু শরণখোলা উপজেলাকে ধন্য করেছে। তার এই বীরত্ব সূচক অর্জনে শরণখোলা উপজেলাবাসী গর্বিত। আমি তার চাকুরীজীবনে আরও বীরত্বসূচক অর্জন এবং উত্তরোত্তর সাফল্য কামনা করি।


একুশে সংবাদ/ম.ব.প্র/জাহা
 

Link copied!