AB Bank
ঢাকা বুধবার, ২২ মে, ২০২৪, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

চাঁপাইনবাবগঞ্জে চোরাই বৈদ্যুতিক মিটারসহ গ্রেফতার ১


Ekushey Sangbad
আব্দুল ওয়াহাব, চাঁপাইনবাবগঞ্জ
০২:১০ পিএম, ২৮ ফেব্রুয়ারি, ২০২৪
চাঁপাইনবাবগঞ্জে চোরাই বৈদ্যুতিক মিটারসহ গ্রেফতার ১

চাঁপাইনবাবগঞ্জে পল্লী বিদ্যুতের মিটার চুরি করে মুক্তিপণ আদায়ের সাথে জড়িত আন্তঃজেলা চোরচক্রের এক সদস্যকে গ্রেফতার করেছে সদর মডেল থানা পুলিশ। এসময় তার কাছ থেকে ৫টি চোরাই মিটার উদ্ধার করা হয়েছে।

বুধবার (২৮ ফেব্রুয়ারি) মধ্যরাতে সদর মডেল থানার ওসি মিন্টু রহমানের নেতৃত্বে শিবগঞ্জ উপজেলার মোহদীপুর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত চক্রের সদস্যর নাম হচ্ছে মোঃ হাসান ওরফে বাবু (১৮)। বাবু হচ্ছে জেলার শিবগঞ্জ উপজেলার বিনোদপুর ইউনিয়নের বিশ্বনাথপুর গ্রামের মোঃ মানারুলের ছেলে।

আজ দুপুরে সদর মডেল থানায় আয়োজিত এক প্রেসব্রিফিংয়ে এই তথ্য জানানো হয়। এসময় ওসি মিন্টু রহমান জানান, গত কয়েকমাস থেকে জেলার বিভিন্ন স্থান থেকে পল্লী বিদ্যুতের মিটার চুরির পর চোরচক্র তাদের সাথে যোগাযোগের জন্য একটি মোবাইল নম্বর রেখে যেতো। পরে গ্রাহকরা তাদের সাথে যোগাযোগ করলে নগদ অ্যাপের মাধ্যমে ৩ থেকে ৫হাজার টাকা আদায়ের পর মিটার ফেরত দিতো।

এঘটনায় চাঁপাইনবাবগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি মহারাজপুর সাবজোনাল অফিসের এজিএম প্রকৌশলী আমিনুল ইসলাম গতকাল মঙ্গলবার সদর মডেল থানায় একটি মামলা দায়ের করলে পুলিশ অভিযান চালিয়ে সংঘবদ্ধ চোরচক্রের সদস্য বাবুকে গ্রেফতার করে এবং তার স্বীকারোক্তি অনুযায়ী বিভিন্ন স্থান থেকে ৫টি চোরাই মিটার উদ্ধার করা হয়। ওসি আরও জানান, সংঘবদ্ধ চোরচক্রকে ধরতে পুলিশের
অভিযান অব্যাহত রয়েছে।


একুশে সংবাদ/আ.ও.প্র/জাহা
 

Link copied!