AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

উল্লাপাড়ায় তিন দিনব্যাপী গ্রন্থমেলার উদ্বোধন


Ekushey Sangbad
উল্লাপাড়া উপজেলা প্রতিনিধি, সিরাজগঞ্জ
০৫:১৯ পিএম, ১৯ ফেব্রুয়ারি, ২০২৪
উল্লাপাড়ায় তিন দিনব্যাপী গ্রন্থমেলার উদ্বোধন

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় আজ সোমবার উপজেলা প্রশাসনের আয়োজনে মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে তিন দিন ব্যাপী চর্তুদশ গ্রন্থমেলা উদ্বোধন করা হয়েছে।

উপজেলা পরিষদ চত্বরে বেলা এগারোটায় গ্রন্থমেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হয়ে গ্রন্থমেলার উদ্বোধন ও বক্তব্য দেন সিরাজগঞ্জ —৪ (উল্লাপাড়া ) আসনের জাতীয় সংসদ সদস্য এবং স্থানীয় সরকার , পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম।

এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সানজিদা সুলতানা।

আরো উপস্থিত ও বক্তব্য রাখেন উপজেলা পরিষদের (অস্থায়ী) চেয়ারম্যান মনিরুজ্জামান পান্না, সহকারী কমিশনার (ভূমি) মোছা. খাদিজা খাতুন, মহিলা ভাইস চেয়ারম্যান রীবলী ইসলাম কবিতা, পৌর মেয়র এস এম নজরুল ইসলাম, সহকারী পুলিশ সুপার ( উল্লাপাড়া সার্কেল )
অমৃত সুত্রধর, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফয়সাল কাদির রুমি, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, মডেল থানা অফিসার ইনচার্জ আসিফ মোহাম্মদ সিদ্দীকুল ইসলাম প্রমুখ।

এমপি শফিকুল ইসলাম মেলার বিভিন্ন স্টল ঘুরে দেখেন। এবারের মেলায় বইয়ের স্টলসহ মোট ৭০টি স্টল বসেছে। তিন দিন ব্যাপী মেলায় আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান হবে।


একুশে সংবাদ/শ.স.প্র/জাহা

 

Link copied!