AB Bank
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

চট্টগ্রাম জেলার শ্রেষ্ঠ ওসি বোয়ালখালীর আছহাব উদ্দিন


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,চট্টগ্রাম
০৮:৪৭ পিএম, ১৭ ফেব্রুয়ারি, ২০২৪
চট্টগ্রাম জেলার শ্রেষ্ঠ ওসি বোয়ালখালীর আছহাব উদ্দিন

চট্টগ্রাম জেলার শ্রেষ্ঠ থানা বোয়ালখালী ও অফিসার ইনচার্জ  (ওসি) নির্বাচিত হয়েছেন বোয়ালখালী থানার মো. আছহাব উদ্দিন।

বুধবার (১৪ ফেব্রুয়ারি) বিকেলে চট্টগ্রাম জেলার সিভিক সেন্টারে মাসিক কল্যাণ ও আইনশৃঙ্খলা সভায় তার হাতে এ সম্মাননা সনদ তুলে দেন চট্টগ্রাম জেলার মাননীয় পুলিশ সুপার এসএম শফিউল্লাহ্।

এছাড়া অস্ত্র উদ্ধারপূর্বক তিন আসামি গ্রেপ্তারের জন্য বোয়ালখালী থানা পুলিশ পেয়েছেন মাননীয় পুলিশ ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) কর্তৃক সম্মাননা পুরস্কার।

জানা যায়, ক্রাইম কনফারেন্সে অভিন্ন মানদণ্ডের আলোকে গত জানুয়ারি মাসের অবৈধ অস্ত্র উদ্ধার, মাদকদ্রব্য জব্দ, সাজাপ্রাপ্ত ও বিভিন্ন ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি গ্রেপ্তার এবং উপজেলার আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণসহ সার্বিক কাজের মূল্যায়নের স্বীকৃতি হিসেবে শ্রেষ্ঠ ওসি হিসেবে এই পুরস্কার দেওয়া হয়। অফিসার ইনচার্জ (ওসি) আছহাব উদ্দিন গত বছরে জুলাই মাসে বোয়ালখালী থানার দায়িত্ব নেন।

ওসি মো. আছহাব উদ্দিন বলেন, এবারের ক্রাইম কনফারেন্স নিঃসন্দেহে আমার জন্য ছিল ব্যতিক্রম এবং অনেক আনন্দের। সার্বিক পারফরম্যান্সের ভিত্তিতে বোয়ালখালী থানাকে জেলার শ্রেষ্ঠ থানা এবং শ্রেষ্ঠ ওসি হিসেবে আমাকে মনোনীত করায় উর্ধ্বতন কর্তৃপক্ষের প্রতি কৃতজ্ঞ। একই সাথে আন্তরিক ধন্যবাদ জানাই বোয়ালখালী থানার সকল পুলিশ সদস্যকে। ওসি মো. আছহাব উদ্দিন ২০০৫ সালে বাংলাদেশ পুলিশ বাহিনীতে উপ-পরিদর্শক হিসেবে যোগ দেন। ২০১৭ সালে পুলিশ পরিদর্শক পদে পদোন্নতি পেয়ে অফিসার ইনচার্জ হিসেবে ভুজপুর থানায় দায়িত্ব পালন করেন।


একুশে সংবাদ/ম.চ.প্র/জাহা 
 

Link copied!