AB Bank
ঢাকা বুধবার, ২২ মে, ২০২৪, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মহাসড়কে মোটরসাইকেল শোভাযাত্রা : চালক-যাত্রীদের মাঝে হাইওয়ে পুলিশের সচেতনমুলক লিফলেট বিতরণ


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,রাজবাড়ী
০৩:৫৯ পিএম, ১৪ ফেব্রুয়ারি, ২০২৪
মহাসড়কে মোটরসাইকেল শোভাযাত্রা : চালক-যাত্রীদের মাঝে হাইওয়ে পুলিশের সচেতনমুলক লিফলেট বিতরণ

পুলিশের সেবা সপ্তাহ চলবে আগামী ১৯ ফেব্রুয়ারি পর্যন্ত। এই সেবা সপ্তাহ বুধবার (১৩ ফেব্রুয়ারি) থেকে শুরু হয়েছে। এরই অংশ হিসেবে রাজবাড়ীর আহলাদী পুর হাইওয়ে থানা পুলিশের আয়োজনে মহাসড়কে হাইওয়ে পুলিশের ‘সেবা সপ্তাহ-২০২৪ উদযাপন উপলক্ষে মোটরসাইকেল শোভাযাত্রা, চালক-যাত্রীদের মাঝে ফুল ও সচেতনমুলক লিফলেট বিতরণ করেছে।

বুধবার (১৪ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে হাইওয়ে পুলিশ (মাদারিপুর অঞ্চল) ফরিদপুর রিজিয়নের অতিরিক্ত পুলিশ সুপার মারুফ হোসেনের নেতৃত্বে মোটর সাইকেল শোভাযাত্রা বের হয়।

শোভাযাত্রাটি আহলাদীপুর হাইওয়ে থানার সামনে থেকে ঢাকা-খুলনা মহাসড়কের খানখানাপুর রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়ক হয়ে আবার আহলাদী পুর হাইওয়ে থানায় এসে শেষ হয়। এ শোভাযাত্রায় অর্ধ-শতাধিক মোটরসাইকেল অংশগ্রহণ করে। এসময় গণপরিবহন, মোটরসাইকেল ও প্রাইভেটকার চালকদের মধ্যে রজনীগন্ধা ফুল, সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়।

হাইওয়ে পুলিশ (মাদারিপুর অঞ্চল) ফরিদপুর রিজিয়নের অতিরিক্ত পুলিশ সুপার মারুফ হোসেন বলেন, হাইওয়ে পুলিশ সেবা সপ্তাহ চলছে। এটি ১৩ ফেব্রুয়ারি থেকে শুরু হয়েছে। চলবে আগামী ১৯ ফেব্রুয়ারি পর্যন্ত।

তিনি বলেন, আমাদের উদ্দেশ্য জনসাধারণকে সচেতন করা। মহাসড়কে যাতে দুর্ঘটনা শূন্যের কোঠায় নামিয়ে আনা যায়, সেই লক্ষ্যে চালক, সহকারী, মালিক ও জনসাধারণকে সচেতন করতে লিফলেট বিতরণ করা হচ্ছে।

তিনি আরও বলেন, হেলমেটবিহীন মোটরসাইকেল চালক, বাসের ক্ষেত্রে বেল্ট বিহীন চালককে বেল্ট পরিধান, অতিরিক্ত যাত্রী বা মালবহন জাতীয় গাড়ির গতি সীমার বাহিরে চালানোসহ মহাসড়কে সতর্কতা অবলম্বন করা। ওভার টেকিং না করা এবং থ্রি-হুইলার গাড়ি যাতে মহাসড়কে কোনো মতে না ওঠতে পারে সেই সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে আহলাদী পুর হাইওয়ে পুলিশ সেবা সপ্তাহ পালন করে যাবে।

 

একুশে সংবাদ/জ.ই.জে/সা.আ

 

Link copied!