AB Bank
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

হাটহাজারী থেকে  গ্রেফতারকৃত পলাতক আসামি কারাগারে!


Ekushey Sangbad
মো. আলাউদ্দীন, হাটহাজারী, চট্টগ্রাম
১১:০৮ এএম, ৩১ জানুয়ারি, ২০২৪
হাটহাজারী থেকে  গ্রেফতারকৃত পলাতক আসামি কারাগারে!

হাটহাজারীতে মো. ইউসুফ হোসাইন ভুলু (৪১) নামের গ্রেফতারি পরোয়ানাভুক্ত এক পলাতক আসামিকে গ্রেফতার করেছে মডেল থানা পুলিশ।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) চট্টগ্রাম সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শাহরিয়ার ইকবালের আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। এর আগে সোমবার দিবাগত রাতে উপজেলার চিকনদন্ডী ইউপির আহনের পাড়াস্থ আসামি ইউসুফ হোসাইন ভুলুর নিজবাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। 

থানা সূত্রে জানা যায়, উপজেলার চিকনদণ্ডী ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের আহনের পাড়ার সাহেব মিয়া বাড়ির মৃত বাদশা মিয়ার পুত্র মো.ইউসুফ হোসাইন ভুলু এলাকায় মাদকসহ বিভিন্ন অপরাধে জড়িয়ে পড়লে তার অত্যাচারে অতিষ্ঠ হয়ে এলাকাবাসী তাকে গ্রেফতারের দাবিতে গণসাক্ষরসহ থানায় অভিযোগ করে। এদিকে হাটহাজারী থানার মারধরের মামলায় মো. ইউসুফ হোসাইন ভুলু হাইকোর্ট থেকে আগাম জামিন নিলেও জামিনের মেয়াদ শেষ হওয়ার পরও সে নিম্ন আদালতে আত্মসমর্পণ না করায় আদালত তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করলে গোপন তথ্যের ভিক্তিতে উল্লেখিত স্থানে মডেল থানার এএসআই আবুল কালাম সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে মঙ্গলবার আদালতে প্রেরণ করে। 

অভিযান পরিচালনাকারী এএসআই আবুল কালাম মঙ্গলবার রাত ১০ টার দিকে এ প্রতিবেদক কে ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আদালত শুনানি শেষে জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

একুশে সংবাদ/এস কে 

 

Link copied!