AB Bank
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রোজায় বাজার নিয়ন্ত্রণে কঠোর থাকবে ভোক্তা অধিকার


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,বরগুনা
০৪:৩৮ পিএম, ২৮ জানুয়ারি, ২০২৪
রোজায় বাজার নিয়ন্ত্রণে কঠোর থাকবে ভোক্তা অধিকার

আসন্ন রোজার মাসকে সামনে রেখে বাজার নিয়ন্ত্রণে কঠোর অবস্থানে থাকবে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। গত দুই মাস আগেই রমজান ঘিরে সব ধরনের পণ্য সরবরাহ করা হয়েছে।

রোববার (২৮ জানুয়ারি) বরগুনায় বাজার নিয়ন্ত্রণে অভিযান শেষে এ কথা বলেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালক এ. এইচ. এম. সফিকুজ্জামান।

এ সময় এ. এইচ. এম. সফিকুজ্জামান বলেন, সব ধরনের পণ্যের সরবরাহ স্বাভাবিক রয়েছে। বিপণন ব্যবস্থা নিয়ন্ত্রণ করতে পারলেই ন্যায্য মূল্যে পণ্য ক্রয় করতে পারবে ভোক্তারা। অসাধু ব্যবসায়ীদের কঠোরভাবে দমন করে বাজার পরিস্থিতি স্বাভাবিক রাখা হবে।

এর আগে, সকাল ১০টায় সদরের আলিয়া মাদ্রাসা সড়কে চালের আড়ৎ থেকে অভিযান শুরু করে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। অভিযানে নেতৃত্ব দিয়েছেন জাতীয় সংস্থাটির মহাপরিচালক এ. এইচ. এম. সফিকুজ্জামান। জেলার মাদ্রাসা সড়ক ও কাজী নজরুল ইসলাম সড়ক, ধর্মতলা এলাকায় বাজার তদারকি করেন তিনি। এ সময় ছয় ব্যবসায়ীকে সতর্ক করেন তিনি।

অভিযানে অতিরিক্ত মহাপরিচালক, জেলা প্রশাসক ও জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। অভিযান শেষে বন্দর ক্লাবে বণিক সমিতির নেতাদের সঙ্গে বৈঠক করেন তিনি। এর পরে তিনি বরগুনা জেলা প্রশাসকের কার্যালয় ভোক্তা অধিদপ্তর ও এর যৌথ উদ্যোগে ভোজ্য তেল সমৃদ্ধকরণ বিষয়ক কর্মশালায় অংশগ্রহণ করেন।


একুশে সংবাদ/ই.ট.প্র/জাহা
 

Link copied!