AB Bank
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নৌকায় ভোট দেয়ায় ৮ কর্মীকে কুপিয়েছে ঈগল সমর্থকরা


Ekushey Sangbad
মোংলা উপজেলা প্রতিনিধি, বাগেরহাট
০৫:০৯ পিএম, ৯ জানুয়ারি, ২০২৪
নৌকায় ভোট দেয়ায় ৮ কর্মীকে কুপিয়েছে ঈগল সমর্থকরা

বাগেরহাটের মোংলায় নৌকা প্রতীকে ভোট দেয়ায় ঈগল প্রতীকের কর্মীরা নৌকা প্রতীকের ৮ নেতাকর্মীকে কুপিয়ে জখম করেছে। এরমধ্যে একজনকে গুরুতর আহতাবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

রোববার (৭ জানুয়ারি) সন্ধ্যায় জেলার মোংলা উপজেলার সোনাইলতলা ও সুন্দরবন ইউনিয়নে পৃথক এ ঘটনা ঘটে।

আহতদের পরিবার জানায়, নৌকা প্রতীকে ভোট দেয়ায় সন্ধ্যায় বাড়ি ফেরার পথে উপজেলার সোনাইলতলা ইউনিয়নে ঈগলের কর্মী মহসিন সরদার, রেজাইল সরদার, কোহিনুর ও কারবালা সরদারসহ বেশ কয়েকজন তাদের ওপর হামলা চালায়।

ওই সময় নৌকার কর্মী রবিউল শেখ (৪২), জুবায়ের সরদার (২৩), নাজমুল সরদার (২৪), তফিম সরদার (৩৫) ও আজমল সরদারকে (৫৫) কুপিয়ে জখম করেন। পরে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এরপর রাতেই গুরুতর আহত নাজমুলকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে, দ্বিতীয় দফায় সুন্দরবন ইউনিয়নের বাজিকরখন্ড গ্রামের মানবেন্দ্র মল্লিক (৩৫) ও তার ভাই দিজেন্দ্র মল্লিককে (৩৩) কুপিয়ে আহত করেন ঈগলের কর্মী সজল, উজ্জলসহ বেশ কয়েকজন। পরে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এছাড়া সুন্দরবন ইউনিয়নের বাঁশতলা গ্রামে রাত সাড়ে ৮টায় একই ইস্যুতে ঈগলের কর্মীদের হামলায় আহত নৌকা প্রতীকের কর্মী সুমন শেখকে (১৮) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পৃথক এসব ঘটনাকে ঘিরে দুইটি ইউনিয়নেই বিভিন্ন এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করার চেষ্টা করছেন।

মোংলা-রামপাল সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. মুশফিকুর রহমান তুষার বলেন, মারামারির খবর পেয়ে ঘটনাস্থলে ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনার তদন্ত ও লিখিত অভিযোগ পাওয়ার পর প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!