AB Bank
ঢাকা বুধবার, ২২ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শালিখায় নির্বাচনী জনসভা অনুষ্ঠিত


Ekushey Sangbad
শালিখা উপজেলা প্রতিনিধি, মাগুরা
০৮:০৫ পিএম, ২৩ ডিসেম্বর, ২০২৩
শালিখায় নির্বাচনী জনসভা অনুষ্ঠিত

মাগুরার শালিখা উপজেলার শতখালী ইউনিয়ন পরিষদ মাঠে আজ শনিবার বিকালে শতখালী ইউনিয় আওয়ামী লীগ আয়োজিত মাগুরা- ২ আসনের বাংলাদেশ আওয়ামী লীগের মনোনিত প্রার্থী সংসদ সদস্য ড. শ্রী বীরেন শিকদার নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়।

নির্বাচনী জনসভায় প্রধান অতিথি ছিলেন মাগুরা-২ আসনের (শালিখা, মহম্মদপুর ও সদরের ৪ টি ইউনিয়ন) আওয়ামী লীগ মনোনিত নৌকার প্রার্থী ড. শ্রী বীরেন শিকদার।

জনসভায় প্রধান অতিথি ড. শ্রী বীরেন শিকদার বলেন, আমার নেত্রী শেখ হাসিনা বিএনপি- জামায়াত জোটকে বার বার আহবান জানিয়েছেন কিন্তু তারা নির্বাচনে অংশগ্রহন না করে নির্বাচন বানচালের ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছেন। তিনি আওয়ামী লীগ নেতা কর্মিদের সতর্ক থাকতে বলেছেন যাতে কোন অপ্রীতিকর ঘটনা না ঘটাতে পারে।

আরো বলেন, আপনরা দেখেন এলাকার রাস্তা-ঘাট, ব্রীজ-কালভাট, স্কুল- কলেজ,মজসিদ- মাদ্রাসা, মন্দির উন্নয়ন হয়েছে কি না? শতখালী ইউনিয়নের জনগনকে উদ্দেশ্য করে বলেন আপনারা প্রতিবার আমাকে ভোট কম দেন,আপনাদের কি আমি কম ভালবাসি। আপনারা যতই কম ভোট দেন, আমি আপনাদের ভালবেসেই যাব।আপনাদের প্রতি আমার ভালবাসা কমবে না। আমি কথা দিচ্ছি এবার নির্বাচনে জয়ী হলে এই হরিশপুর দাখিল মাদ্রাসা নতুন ভবন নির্মাণ করবো। আপনারা ৭ জানুয়ারী নৌকা মার্কায় আমাকে ভোট দিবেন।

জনসভায় বিশেষ অতিথি ছিলেন, মাগুরা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বাসুদেব কুন্ডু, উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড.কামাল হোসেন, উপজেলা অ.লীগের সভাপতি এাড.শ্যামল কুমার দে, সাধারণ সম্পাদক ইলিয়াছুর রহমান শিকদার, বাংলাদেশে কৃষকলীগের বেসরকারি সংস্থা বিষয়ক সম্পাদক মিরুল ইসলাম, ইউপি চেয়ারম্যান আরোজ আলী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রেজাউল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন আক্তার, উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক আবু হানিফ মুন্সি, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রিয়াজুল হাসান, উপজেলা যুবলীগের আহবায়ক মুজিবর রহমানসহ উপজেলা ও ইউনিয়ন আ.লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মিরা।

নির্বাচনী জনসভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন আ.লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন ঝন্টু এবং পরিচালনা করেন সাধারণ সম্পাদক কাসেম মিনা।

 

একুশে সংবাদ/ম.ই.প্র/জাহা

Link copied!