AB Bank
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বঙ্গবন্ধুর কবর জিয়ারত করলেন শাহজাহান ওমর, ভোট চেয়ে কুশল বিনিময় মনিরের


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,ঝালকাঠি
০৩:৪৯ পিএম, ১৯ ডিসেম্বর, ২০২৩
বঙ্গবন্ধুর কবর জিয়ারত করলেন শাহজাহান ওমর, ভোট চেয়ে কুশল বিনিময় মনিরের

টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কবর জিয়ারত করেন ঝালকাঠি ১ রাজাপুর- কাঠালিয়া আসনের বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ব্যারিষ্টার মুহাম্মদ শাহজাহান ওমর বীর উত্তম।

মঙ্গলবার সকাল ১০ টার দিকে বঙ্গবন্ধুর মাজার জিয়ারত করেন তিনি। এরপর সূরা ফাতিহা পাঠ করেন ও বিশেষ মোনাজাতে অংশ নেন। এর পরে রাজাপুর বাইপাস মোড়ে দলিও কার্যালয় এসে দলীয় নেতাকর্মীদের সাথে কুশল বিনিময় করেন। সাথে রাজাপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম খলিফা, বাবু চন্দ্র শেখর হালদার , শাহীন মৃধা , সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক নান্টু মৃধা, সদস্য নূর হোসেন মাস্টার, রেজাউল ইসলাম পলাশ ফরাজী ও সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার শাহ আলম নান্নু সহ বিভিন্ন ইউনিয়নের সভাপতি সহ-সভাপতি সাধারণ সম্পাদক সদস্য সহ নেতাকর্মী গন উপস্থিত ছিলেন ও কাঠালিয়া উপজেলা পরিষদ এর সাবেক উপজেলা চেয়ারম্যান গোলাম কিবরিয়া সিকদার, কাঠালিয়া উপজেলা আওয়ামীলীগ সহ সভাপতি অধ্যক্ষ আবুল বাশার বাদশাহ,১নং চেচরীরামপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জাকির হোসেন ফরাজি,৬নং আওরাবুনিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও সাবেক ইউনিয়ন আওয়ামিলীগ সভাপতি কামরুজ্জামান লিটন নকীব সহ প্রমুখ।

অন্যদিকে সতন্ত্র প্রার্থী মনিরের  ভোটারদের কাছে ঈগল মার্কায় ভোট চেয়ে কুশল বিনিময়। ঝালকাঠি - ১ আসনের কাঠালিয়া উপজেলায় বিভিন্ন শ্রেনী পেশার মানুষের সাথে কুশল বিনিময় করেছেন ঈগল মার্কা প্রতীকের সতন্ত্র প্রার্থী কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা এম মনিরুজ্জামান মনির।

মঙ্গলবার বেলা ১১ টায় আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা এম মনিরুজ্জামান মনির তার নির্বাচনী আসনের কাঠালিয়া উপজেলার বিভিন্ন স্থানে নানা শ্রেনী পেশার মানুষের সাথে কুশল বিনিময় করেন এবং রাজাপুর ও কাঠালিয়াকে একটি স্মার্ট আসন হিসেবে গড়ে তোলার প্রতিশ্রুতী ব্যাক্ত করে তাদের কাছে ঈগল মার্কায় ভোট চান। এর আগে তিনি কাঠালিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ সিকদার মোঃ ফারুক এর কবর জিয়ারত করেন।


একশে সংবাদ/ক.ক.প্র/জাহা

Link copied!