AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৫ মার্চ, ২০২৪, ২০ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নরসিংদী মুক্ত দিবসে বিজয় কনসার্টের আয়োজন করবে জেলা প্রশাসন


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, নরসিংদী
০৮:৪৭ পিএম, ৬ ডিসেম্বর, ২০২৩
নরসিংদী মুক্ত দিবসে বিজয় কনসার্টের আয়োজন করবে জেলা প্রশাসন

আগামী ১২ ডিসেম্বর নরসিংদী হানাদার মুক্ত দিবস উপলক্ষ্যে তরণ প্রজন্মের কাছে দিবসটির গুরত্ব তুলে ধরতে বিজয় কনসার্টের আয়োজন করবে জেলা প্রশাসন। বিজয় কনসার্টটি যথাযথভাবে আয়োজনের লক্ষ্যে আজ বুধবার এক প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

জেলা প্রশাসকের কার্যালয় সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক ড. বদিউল আলম।

এতে স্থানীয় সরকার শাখার উপপরিচালক মৌসুমী সরকার রাখী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মোস্তফা মনোয়ার, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট চিত্রা শিকারী, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ মুশফিকুর রহমান, জেলার অতিরিক্ত পুলিশ সুপার  অনির্বাণ চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালিব পাঠানসহ বিভিন্ন দপ্তরের প্রধানগণ উপস্থিত ছিলেন।

বিজয় কনসার্টটি সফলভাবে পালন করার জন্য নিরাপত্তা ব্যবস্থা ও অন্যান্য আয়োজন নিয়ে সভায় আলোকপাত করা হয়। আয়োজনের যাবতীয় ব্যবস্থাপনার প্রধান সমন্বয়ক অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মোস্তফা মনোয়ার জানান, দেশসেরা কয়েকটি ব্যান্ড ও একক সঙ্গীতশিল্পী ছাড়াও স্থানীয় জনপ্রিয় ব্যান্ডগুলো এ আয়োজনে অংশগ্রহণ করবে। অনুষ্ঠানটির নিরাপত্তার ব্যবস্থায় নিয়োজিত থাকবে জেলা পুলিশ, র‍্যাব, আনসার ব্যাটালিয়ন, ভিডিপি, বিএনসিসি, স্কাউট, রেড ক্রিসেন্ট ও স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যবৃন্দ।

সভায় মহান মুক্তিযুদ্ধে নরসিংদীর গৌরবগাঁথা ইতিহাস এবং যুদ্ধকালীন মুক্তিযোদ্ধাগণের বীরোচিত ভূমিকা কৃতজ্ঞচিত্তে স্মরণ করে জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট ড. বদিউল আলম তাঁর বক্তব্যে বলেন, ১২ ডিসেম্বর মুক্তিযুদ্ধের ইতিহাসে নরসিংদীবাসীর কাছে অত্যন্ত
গৌরবোজ্জল ও স্মরণীয় দিন। নরসিংদীর নতুন প্রজন্ম যেন জন্য এ দিনটিকে মনে রাখতে পারে, তার জন্য এ আয়োজন।

উল্লেখ্য, ১২ ডিসেম্বর সকালে নরসিংদী মুক্ত দিবস উপলক্ষ্যে এক বর্ণাঢ্য বিজয় র‍্যালি, আলোচনা সভা এবং পরবর্তীতে দুপুর ২ টায় নরসিংদী মুসলেহ উদ্দীন ভুইয়া স্টেডিয়ামে কনসার্টটি শুর হবে।


একুশে সংবাদ/স.ই.প্র/জাহা

Link copied!