AB Bank
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মধ্যনগরে অবৈধভাবে বালু উত্তোলন; গ্রেপ্তার -১০


Ekushey Sangbad
স্বপন জাহান, মধ্যনগর, সুনামগঞ্জ
০৪:১৪ পিএম, ২ নভেম্বর, ২০২৩
মধ্যনগরে অবৈধভাবে বালু উত্তোলন; গ্রেপ্তার -১০

সুনামগঞ্জের মধ্যনগরে উব্দাখালী নদী থেকে  অবৈধভাবে বালু উত্তোলনের সময় ১০ জনকে গ্রেপ্তার ও বালু উত্তোলনের কাজে ব্যবহৃত প্রায় ৩৬ লাখ টাকা মুল্যের মালামাল জব্দ করেছে মধ্যনগর থানা পুলিশ। 

বুধবার পহেলা নভেম্বর সন্ধার দিকে পুলিশের বিশেষ অভিযানে মধ্যনগর উপজেলার মধ্যনগর সদর  ইউনিয়নে খালিশাকান্দা মোড় সংলগ্ন  উব্দাখালী নদীর কিনারা হইতে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন,মধ্যনগর সদর ইউনিয়নের আনোয়ারপুর গ্রামের ইসলাম উদ্দিনের ছেলে আসাদ মিয়া(৩০),মৃত আছর উদ্দিনের ছেলে উজ্জল মিয়া(৪০),ইসলাম উদ্দিনের ছেলে সুহেল মিয়া(২০),মৃত কাছু মিয়ার ছেলে শাহিন আলম(২৫),আব্দুর রশিদের ছেলে হানিফ(৩০),খোকন মিয়া(২৬),জালাল মিয়ার ছেলে মোজাম্মেল হোসেন(২৫),বনগাও গ্রামের শাজাহান মিয়ার ছেলে তানিম(১৯),ও নেত্রকোনা জেলার ঠাকুরাকোনা গ্রামের আসাদ মিয়ার ছেলে মোশারফ মিয়া(৩৫),চল্লিশা গ্রামের আব্দুল জব্বারের ছেলে অলি মিয়া(৩০)।

গ্রেফতারকৃতদের মধ্যনগর থানায় মামলা দায়ের করে আজ ২ নভেম্বর পুলিশ স্কটের মাধ্যমে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

মধ্যনগর থানার অফিসার ইনচার্জ এমরান হোসেন জানান,মধ্যনগর থানাপুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মধ্যনগর থানার অন্তর্গত উব্দাখালী নদীর কিনারা হইতে অবৈধভাবে বালু উত্তোলন ও পরিবহনের সময় তাদের গ্রেফতার ও বালু উত্তোলনে বহন কাজে ব্যবহৃত ড্রেজার ও বাল্ক হেড জব্দ করা হয়।

 

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!