AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মাদ্রাসাছাত্রকে বলাৎকারের ঘটনায় যুবক আটক


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,বরিশাল
০১:৪৭ পিএম, ১৯ অক্টোবর, ২০২৩
মাদ্রাসাছাত্রকে বলাৎকারের ঘটনায় যুবক আটক

বরিশালে মাদ্রাসাছাত্রকে বলাৎকারের ঘটনায় রাব্বি শিকদার (২৪) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

বুধবার ( ১৮ অক্টোবর)  রাতে ফকিরবাড়ি রোডের ডাক্তার তানভীরুল ইসলাম ওয়ালির বাসা থেকে তাকে আটক করে কোতোয়ালি থানা পুলিশ। আটককৃত রাব্বি শিকদার জাগুয়া এলাকার আশরাফ আলীর ছেলে এবং ফেয়ার ডেন্টাল কেয়ার হসপিটালের ডাক্তার তানভিরুল ইসলাম ওয়ালীর সহযোগী।

থানা পুলিশ জানান, আগামী ১০ ও ১১ নভেম্বর পশ্চিম কাউনিয়া আব্দুল্লাহ দারুল কুরআন মাদ্রাসা ও এতিমখানার বার্ষিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হবে। সেই মাহফিলের চাঁদা সংগ্রহের জন্য রাত সাড়ে নয়টার দিকে ফেয়ার ডেন্টাল কেয়ার হসপিটালে যান দুই ছাত্র। এ সময় চাঁদা দেয়ার কথা বলে অভিযুক্ত রাব্বি শিকদার এক ছাত্রকে জোরপূর্বক বলাৎকার করে। পরে অন্য ছাত্রকে বলাৎকারের জন্য চেষ্টা চালালে বিষয়টি জানাজানি হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে আসার আগেই রাব্বি সেখান থেকে পালিয়ে যান। পরে রাত ১টার দিকে অভিযান চালিয়ে ডাক্তার তানভিরুল ইসলাম ওয়ালির বাসা থেকে রাব্বিকে আটক করা হয়।

এ ঘটনায় মাদ্রাসার পরিচালক জহিরুল ইসলাম সিদ্দিকী বাদী হয়ে মামলা দায়ের করেছেন। কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন বলেন, অভিযুক্তকে আটক করা হয়েছে। ভিকটিম ও ওই ছাত্রকে পরীক্ষার জন্য মেডিকেলে পাঠানো হয়েছে।

একুশে সংবাদ/এম/এসআর

Link copied!