AB Bank
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বাল্যবিয়ে বন্ধে ও ডেঙ্গু প্রতিরোধে কুড়িগ্রামে প্রচারাভিযান কর্মসূচি


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,কুড়িগ্রাম
০৩:৪২ পিএম, ২৯ আগস্ট, ২০২৩
বাল্যবিয়ে বন্ধে ও ডেঙ্গু প্রতিরোধে কুড়িগ্রামে প্রচারাভিযান কর্মসূচি

কুড়িগ্রামের রাজারহাট উপজেলায় বাল্যবিয়ে বন্ধে ও ডেঙ্গু প্রতিরোধে তারুণ্যের কণ্ঠস্বরের প্রচারাভিযান কর্মসূচি পালিত হয়েছে।

 

মঙ্গলবার (২৯ আগস্ট) সকাল সাড়ে ১১ টায় রাজারহাট উপজেলার ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়নের ঘড়িয়ালডাঙ্গা বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের স্ট্রেংদেনিং সোশ্যাল এন্ড বিহেভিয়ার চেঞ্জ প্রকল্পের আয়োজনে ও ইউনিসেফের অর্থায়নে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

 

এছাড়াও গতকাল কাঁঠালবাড়ী, বেলগাছা, রাজারহাট ও কুড়িগ্রাম পৌরসভা এলাকায় ডেঙ্গু প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে প্রচারণা কর্মসূচির অংশ হিসেবে দিনব্যাপী মাইকিং করা হয়।

 

এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, অত্র বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা পরিচালক রফিকুল ইসলাম। প্রধান শিক্ষক ওবায়দুল হক, সহকারি শিক্ষিকা স্মৃতি রানী রায়, তৌহিদা খাতুন, অভিভাবক হিসেবে বক্তব্য দেন ডা: মহসিন আলী, গোলাম মোস্তফা, আরো বক্তব্য দেন এসএসবিসি প্রকল্পের প্রজেক্ট অফিসার জেমস উজ্জ্বল শিকদার প্রমুখ, এসএসবিসি প্রজেক্টের কমিউনিটি ফেসিলিটেটর বাবুল চন্দ্র রায়।

 

বক্তারা বলেন, সারাদেশে ডেঙ্গুর প্রকোপ বেড়েই চলেছে। ডেঙ্গুর হাত থেকে রক্ষা পেতে হলে এডিস মশার বিস্তার রোধে কিছু সহজ নিয়ম কানুন মেনে সকলকে সচেতন হতে হবে। এবং বাল্যবিবাহ বন্ধে সকল শ্রেণী পেশার মানুষজনকে এগিয়ে আসার আহ্বান জানান তারা।

 

একুশে সংবাদ/সা.আ.প্র/জাহা

Link copied!