AB Bank
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভুলে অন্যের বিকাশে মায়ের চিকিৎসার টাকা! উদ্ধার করে দিলো পুলিশ


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,রাজবাড়ী
০৮:৫১ পিএম, ২০ আগস্ট, ২০২৩
ভুলে অন্যের বিকাশে মায়ের চিকিৎসার টাকা! উদ্ধার করে দিলো পুলিশ

সৌদি প্রবাসী রাজবাড়ীর জামাল মন্ডল তার মায়ের চিকিৎসার জন্য দেশে বিকাশে টাকা পাঠাতে গিয়ে ভুল করে অন্যের বিকাশে টাকা পাঠায়। পরে ফেসবুক মাধ্যমে জানতে পেরে রাজবাড়ী জেলা পুলিশ। ভুল নাম্বারে যাওয়া টাকা উদ্ধার করে প্রকৃত মালিককে বুঝিয়ে দেন।

 

রোববার (২০ আগস্ট) সকালে পুলিশ সুপারের কার্যালয়ে উদ্ধারকৃত ২৬ হাজার ২৯০ টাকা প্রকৃত মালিক মিন্টু মন্ডলের হাতে তুলে দেন পুলিশ সুপার জি.এম.আবুল কালাম আজাদ।

     

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) রেজাউল করিম বলেন, বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়নের চরঘিকমলা গ্রামের সৌদি প্রবাসী জামাল মন্ডল তার মায়ের চিকিৎসার জন্য গত মঙ্গলবার তার ভাই মিন্টু মন্ডলের বিকাশ নাম্বারে টাকা পাঠান কিন্তু ভুলবসত একটি ডিজিট ভুল হবার কারণে ওই টাকা চলে যায় ময়মনসিংহের ফুলবাড়িয়ায় বসবাসরত এক ব্যাক্তির নাম্বারে। মিন্টু মন্ডল সাথে সাথেই ফোন দেন ওই নাম্বারে। ওই নাম্বার ব্যবহার করা ব্যাক্তি নানা তালবাহানার পর নাম্বারটি বন্ধ করে দেন। মিন্টু মন্ডল অসহায় হয়ে রাজবাড়ী হেল্পলাইন পেজে সহায়তার জন্য  একটি স্ট্যাটাস দেন। বিষয়টি নজরে আসে রাজবাড়ী জেলা পুলিশের উর্ধতন কর্তৃপক্ষের।  সাথে সাথে প্রযুক্তির সহায়তায় ও ময়মনসিংহের ফুলবাড়িয়া থানার অফিসার ইনচার্জের সহায়তায় টাকা উদ্ধার করা হয়। তার টাকা আজ রাজবাড়ী জেলার পুলিশ সুপার জি.এম.আবুল কালাম আজাদ ভুক্তভোগী মিন্টু মন্ডলের হাতে হস্তান্তর করেন।

 

এ বিষয়ে মিন্টু মন্ডল বলেন, আমি ভাবতেই পারিনি একটা ফেসবুকের একটি গ্রুপ পেজে সহায়তা চাওয়ার একটি স্ট্যাটাস নিয়ে এভাবে আন্তরিকতা নিয়ে কাজ করবে পুলিশ। আমার মায়ের চিকিৎসার জন্য এ টাকাটা হারিয়ে আমি দিশেহারা হয়ে গিয়েছিলাম। অনেক কৃতজ্ঞতা রাজবাড়ী জেলা পুলিশকে।

 

এ ব্যাপারে রাজবাড়ীর পুলিশ সুপার জি.এম.আবুল কালাম আজাদ বলেন, পুলিশ সবসময় চেষ্টা করে সাধারণ মানুষের বিপদে পাশে থাকার। যেকোন ভুক্তভোগীর পাশে থাকবে রাজবাড়ী জেলা পুলিশ।

 

এসময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. ইফতেখারুজ্জামান প্রমুখ।

 

একুশে সংবাদ/জ.ই.প্র/জাহা

Link copied!