AB Bank
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পলাশে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অবস্থান


পলাশে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অবস্থান

নরসিংদীর পলাশে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অবস্থান নিয়েছে। মঙ্গলবার (৮ আগস্ট) সকালে উপজেলার চরসিন্দুর ইউনিয়নের সুলতানপুর গ্রামে প্রেমিক বাবুল মিয়ার বাড়িতে অবস্থান নেয় প্রেমিকা শারমিন বেগম। পরে বিয়ের আশ্বাসে অবস্থান কর্মসূচি তুলে নিয়ে নিজ বাড়িতে ফিরে যায় ওই প্রেমিকা।

 

চরসিন্দুর ইউনিয়ন পরিষদের সংরক্ষিত নারী মেম্বার ফাতেমা বেগম দিপা বিষয়টি নিশ্চিত করেন।

 

ভুক্তভোগী ওই নারী জানান, সুলতানপুর গ্রামের সাদুর মিয়ার ছেলে কাঠ ব্যবসায়ী বাবুল মিয়ার সাথে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক হয়। একপর্যায়ে বাবুল বিয়ের আশ্বাসে ওই প্রেমিকার সাথে একাধিক বার শারীরিক সম্পর্ক করে বাবুল মিয়া। শারীরিক সম্পর্কের পর থেকে ভুক্তভোগী শারমিন তাকে বিয়ের কথা বললে বাবুল মিয়া বিয়ে করতে অস্বীকৃতি জানায়। একপর্যায়ে বাধ্য হয়ে মঙ্গলবার সকালে বিয়ের দাবিতে বাবুল মিয়ার বাড়িতে অবস্থান নেয় শারমিন।

 

এদিকে ঘটনার পর থেকে বাবুল মিয়া পলাতক রয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে আসেন চরসিন্দুর ইউনিয়ন পরিষদের সংরক্ষিত নারী সদস্য ফাতেমা বেগম দিপা। পরে প্রায় দুই ঘন্টা বুঝিয়ে ওই নারীকে বিয়ে দেওয়ার আশ্বাস দিলে সে অবস্থান তুলে নেয়।

 

চরসিন্দুর ইউনিয়ন পরিষদের মেম্বার ফাতেমা বেগম দিপা জানান, খবর পেয়ে অভিযুক্ত বাবুলের বাড়ি গিয়ে ওই নারীকে বুঝিয়ে তার অবস্থান তুলে নিয়ে তাকে বাড়িতে পাঠানো হয়। শুনেছি ওই নারীর পূর্বে একটি সংসার ছিল। সেখানে তার এগারো বছরের একটি ছেলে সন্তানও রয়েছে। অভিযুক্ত বাবুল তার সাথে গোপনে প্রেমের সম্পর্ক করে তার আগের সংসার থেকে ছাড়াছাড়ি করায়।

 

একুশে সংবাদ/স.হ.প্র/জাহা

Link copied!