AB Bank
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সরকার গরীব ও মেহনতী মানুষের কল্যাণে কাজ করছে: রেলমন্ত্রী


Ekushey Sangbad
লিহাজ উদ্দীন মানিক, বোদা, পঞ্চগড়
০৮:৩৪ পিএম, ২১ জুলাই, ২০২৩
সরকার গরীব ও মেহনতী মানুষের কল্যাণে কাজ করছে: রেলমন্ত্রী

রেলমন্ত্রী ও পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডঃ নুরুল ইসলাম সুজন বলেছেন, বর্তমান সরকার গরীব-দুঃখী ও মেহনতী মানুষের কল্যাণে কাজ করছেন। দেশ যখন সব দিক দিয়ে এগিয়ে যাচ্ছে তখন দেশের একটি কুচক্রি মহল শান্তিপুণ দেশে অরাজকতা ও নৈরাজ্য সৃষ্টি করার পায়তারা করছে। কিন্তু বাংলাদেশের সাধারণ জনগণ তা হতে দিবে না।

 

শুক্রবার (২১ জুলাই) বিকেলে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের  আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে কন্দাল ফসল উন্নয়ন প্রকল্পের আওতায় ৩ দিন ব্যাপী কৃষি মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য বক্তব্যে তিনি এসব বলেন।

 

এদেশের জনগণ বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশে জননেত্রী শেখ হাসিনা সরকারকে আবারও ক্ষমতায় নিয়ে আসার জন্য তিনি সকলে প্রতি উদাত্ত আহবান জানান।

 

উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ইমরানুজ্জামান এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আলম টবি, পৌর মেয়র আলহাজ্ব আজাহার আলী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডঃ ওয়াহিদুজ্জামান সুজা, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মকলেছার রহমান জিল্লুর। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার আহম্মেদ রাশেদ উদ নবী। অন্যান্যদের মধে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইউসুফ দুলাল, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ও সাবেক ইউ’পি চেয়ারম্যান সায়েদ জাহাঙ্গীর হাসান সবুজ প্রমুখ।

 

উদ্বোধনী আলোচনা শেষে মন্ত্রী ও অতিথিবৃন্দরা কৃষি মেলার স্টলগুলো ঘুরে দেখেন।

 

একুশে সংবাদ/এসএপি

Link copied!