AB Bank
ঢাকা মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিরামপুরে মেয়র কাপ ক্রিকেট টুনার্মেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত


বিরামপুরে মেয়র কাপ ক্রিকেট টুনার্মেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

‘মাদক ছেড়ে খেলতে চল, ক্রীড়াই শক্তি, ক্রিড়াই বল’ এই স্লোগানকে সামনে রেখে দিনাজপুরের বিরামপুরে মেয়র কাপ টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরুষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

 

শুক্রবার (৩ মার্চ) বিকেলে পৌরসভার উদ্যোগে পৌর শহরের ঐতিহ্যবাহী আনসার মাঠে এই ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

 

বিরামপুর পৌরসভার মেয়র অধ্যক্ষ আককাস আলীর সভাপতিত্বে ফাইনাল খেলা ও পুরুষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান খায়রুল আলম রাজু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার পরিমল কুমার সরকার,থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত, প্যানেল মেয়র আব্দুল আজাদ মন্ডল (বকুল), সাবেক প্যানেল মেয়র ওবায়দুল মিহাজুল, বিরামপুর মহিলা কলেজের উপাধ্যক্ষ মেসবাউল হক, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শিবেশ কুমার কুন্ডু প্রমুখ।

 

উক্ত ফাইনাল খেলায় পার্বতীপুর একাদশ ও স্বাগতিক বিরামপুর একাদশ খেলায় অংশ গ্রহণ করেন। এতে পার্বতীপুর একাদশ বিজয়ী হয়। খেলা শেষে বিজয়ী দলকে বড় ট্রফি ও নগদ ২০ হাজার টাকার এবং পরাজিত দলকে একটি ছোট ট্রফি ও নগদ ১০ হাজার টাকা তুলেন দেন অতিথিরা। পরে এক মনোজ্ঞ সাংকৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 

উল্লেখ্য, গত ২৫ নভেম্বর আটটি দলের খেলার মধ্যে দিয়ে এই মেয়র কাপ টি-২০ টুর্নামেন্টের উদ্ধোধন করা হয়, খেলার আয়োজক ছিলেন, ভিক্টর ক্লাব, ইসলামপাড়া, বিরামপুর।

 

অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে পৌর মেয়র অধ্যক্ষ আককাস আলী অতিথিবৃন্দ, সুধীবৃন্দ, খেলার পরিচালক, খেলোয়াড়বৃন্দ এবং আয়োজক কমিটিসহ বিরামপুরবাসীকে অভিনন্দন জানিয়ে বলেন, করোনার কারণে র্দীঘ সময় খেলা ধুলা বন্ধ ছিলো, এতে যুবসমাজ মাদকের দিকে ঝুঁকে পড়ে। তাদের মাদক থেকে ফিরে আনতে বিরামপুর পৌরসভার উদ্যোগে এই মেয়র কাপ টি-২০ টুর্ণামেন্ট আয়োজন করা হয়েছে এবং আগামীতে এই ভাবে খেলা চললে একদিন এই ছেলেরা জাতীয় পর্যায়ে খেলবে।

 

এছাড়াও অনুষ্ঠানে পৌর কাউন্সিলরবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধি, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, আয়োজকবৃন্দ, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

 

একুশে সংবাদ/এসএপি
 

Link copied!