AB Bank
ঢাকা মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নবীনগর প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ


নবীনগর প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ

ঐতিহ্যবাহী ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর প্রেস ক্লাবের নবনির্বাচিত ব্যবস্থাপনা কমিটি দায়িত্ব গ্রহণ করেছে। বৃহস্পতিবার দুপুরে নতুন ও বিদায়ী কমিটির যৌথ সভায় বিদায়ী কমিটির নেতৃবৃন্দ ও সদস্যরা আনুষ্ঠানিকভাবে দায়িত্ব হস্তান্তর করেন এবং নবনির্বাচিত নেতৃবৃন্দ ও সদস্যরা দায়িত্ব গ্রহণ করেন।

 

দায়িত্ব হস্তান্তরের পর নব-নির্বাচিত সভাপতি শ্যামা প্রসাদ চক্রবর্তীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাইদুল আলমের সঞ্চালনায় ২য় ধাপের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

 

এসময় উপস্থিত ছিলেন, প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আবু কামাল খন্দকার, নবাগত কমিটির সিনিয়র সহ সভাপতি আরিফুল ইসলাম মিনহাজ, সহ সভাপতি জই বুলবুল, সহ সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, তথ্য ও প্রযুক্তি সম্পাদক এস এ রুবেল, দপ্তর ও আপ্যায়ন সম্পাদক মিঠু সুত্রধর পলাশ, কার্যকরী সদস্য পিয়াল হাসান রিয়াজ, সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কল্লোল, সাবেক সহ সভাপতি তাজুল ইসলাম, মলয়া সম্পাদক মোঃ হোসেন শান্তি, শাহনুর খান আলমগীর, প্রমুখ।

 

নবনির্বাচিত সভাপতি শ্যামা প্রসাদ চক্রবর্তী বলেন, ঐতিহ্যবাহী নবীনগর প্রেস ক্লাবের উন্নয়নও সদস্যদের কল্যাণে সম্মিলিতভাবে আমরা কাজ করবো। এসময় তিনি সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন।

 

এছাড়াও আলোচনা সভায় বক্তাগণ প্রেসক্লাবের উন্নয়নে ঐক্যবদ্ধ থাকার অঙ্গীকার ব্যক্ত করেন।

 

একুশে সংবাদ/মো.আ.হো.প্রতি/এসএপি

Link copied!