ঢাকা মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২, ১২ আশ্বিন ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank

প্রকাশ্যে গুলি করে হত্যা চেষ্টা মামলায় অস্ত্রসহ গ্রেফতার ২


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, নরসিংদী
০৮:৩১ পিএম, ১০ আগস্ট, ২০২২
প্রকাশ্যে গুলি করে হত্যা চেষ্টা মামলায় অস্ত্রসহ গ্রেফতার ২

ছবি: সংগৃহীত

নরসিংদীর রায়পুরায় মো: নাঈম নামে এক ব্যবসায়ীকে প্রকাশ্যে গুলি করে হত্যা চেষ্টা মামলার দুই আসামীকে অস্ত্র ও গুলিসহ গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। 

বুধবার (১০ আগষ্ট) দুপুরে এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানান নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার মো: আল আমিন।

গ্রেফতারকৃতরা হলো- রায়পুরা থানার রায়পুরা পূর্বপাডা এলাকার আফসার উদ্দিন আফসু মেকারের ছেলে মো: সবুজ মিয়া (৩৬) ও একই এলাকার মৃত সুলতান মোল্লার ছেলে মোঃমানিক মোল্লা (৪২)।

সংবাদ সম্মেলনে জানানো হয়, মোটরসাইকেল পার্কিং করা নিয়ে ঝগড়ার জেরে গত (৫ আগস্ট) শুক্রবার সন্ধ্যায় রায়পুরা পূর্বপাডা এলাকার একটি দোকানের সামনে রায়পুরা বাজারের ব্যবসায়ী নাঈম মিয়াকে হত্যার উদ্দেশ্য প্রকাশ্যে দুই রাউন্ড গুলি করে সন্ত্রাসী সবুজ মিয়া। গুলি করার দৃশ্য সিসিটিভি ফুটেজে ধারণ হয়।

এ ঘটনায় ব্যবসায়ী নাঈম মিয়া বাদী হয়ে মো: সবুজ মিযার বিরদ্ধে রায়পুরা থানায় মামলা করেন। পরে গোপন তথ্যের ভিত্তিতে আসামী সবুজকে গ্রেফতারে মঙ্গলবার রাতে অভিযানে নামে জেলা গোয়েন্দা পুলিশ। এসময় রায়পুরা থানার নীলকুঠি এলাকা থেকে সবুজ মিযাকে তার ব্যবহৃত অবৈধ একটি পিস্তল ও ৩ রাউন্ড গুলিসহ গ্রেফতার করা হয়। পরবর্তীতে গ্রেফতারকৃত সবুজের দেওয়া তথ্যমতে অবৈধ অস্ত্র গুলি সরবরাহকারী মানিক মোল্লাকে ওই রাতেই তার নিজ বাসার সামনের রাস্তার উপর হতে গ্রেফতার করা হয়।
 

 

একুশে সংবাদ/সা.রু/এস.আই