AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মদনে বিএনপির আহ্বায়ক কমিটি গঠন


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৬:৩৪ পিএম, ৫ ডিসেম্বর, ২০২১
মদনে বিএনপির আহ্বায়ক কমিটি গঠন

ছবি: একুশে সংবাদ

নেত্রকোনা প্রতিনিধি:  নেত্রকোনা মদন উপজেলা বিএনপি'র আহবায়ক , আব্দুল হেলিম বুলু সদস্য সচিব শেখ বদরুজ্জামান মানিক, সিনিয়র যুগ্ন আহবায়ক রফিকুল ইসলাম আকন্দ সহ তিনজনের যৌথ  স্বাক্ষরের ৫ ডিসেম্বর রবিবার সন্ধ্যা উপজেলা বিএনপি'র দলীয় কার্যালয়ে মদন উপজেলার তিনটি ইউনিয়নে ২২সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

 চানগাও ইউনিয়নে আজুর রহমান আনজু কে আহবায়ক, ও সদস্য সচিব রফিকুল ইসলাম সাবেকে সদস্য সচিব, মাঘান ইউনিয়নে রহিমিয়া কে আহবায়ক, ও রহিমিয়াকে সদস্যসচিব, ফতেপুর ইউনিয়নে রহিস উদ্দিন তালুকদার কে আহবায়ক, আব্দুর রাজ্জাক বাদলকে সদস্য সচিব, করে এ তিন ইউনিয়নে ২২ সদস্য বিশিষ্ট আবার কমিটি গঠন করা হয়েছে । 

আগামী ১০ দিনের মধ্যে ওয়ার্ড কমিটি গঠন করে উপজেলা আহবায়ক ও সদস্য সচিব বরাবর পূর্ণাঙ্গ কমিটি জমা দেওয়ার নির্দেশ দেয়া হয়েছে। এসময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপি'র আহবায়ক আব্দুল হেলিম বুলু ও সদস্য সচিব বদরুজ্জামান শেখ মানিক, সিনিয়র যুগ্ন আহবায়ক রফিকুল ইসলাম আকন্দ, উপজেলা বিএনপি'র সাবেক সভাপতি এন আলম যুগ্ম আহবায়ক শামসুল আলম লালু, পৌরসভা নির্বাচনে ধানের শীষের নমিনি ও পৌর যুবদলের সদস্য সচিব এনামুল হক প্রমুখ।


একুশে সংবাদ/সা/ হাফিজ.

Link copied!