AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী
শ্রীমঙ্গল রিপোর্টার্স ইউনিট

সভাপতি ইসমাইল, কাজল সেক্রেটারি


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১০:৩২ এএম, ১৫ মার্চ, ২০২১
সভাপতি ইসমাইল, কাজল সেক্রেটারি

শ্রীমঙ্গলে কর্মরত গণমাধ্যমকর্মীদের নিয়ে যাত্রা শুরু করেছে শ্রীমঙ্গল রিপোর্টার্স ইউনিটি। ১৪ মার্চ ২০২১ রবিবার রাত ৮টায় শহরের ভানুগাছ রোডস্থ পানসী রেস্টুরেন্ট অ্যান্ড পার্টি সেন্টারে এ উপলক্ষে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন সাংবাদিক এম এ রকিব।

সভায় সর্বসম্মতিক্রমে ইসমাইল মাহমুদ (শ্রীমঙ্গল প্রতিনিধি, দৈনিক দেশকাল) কে সভাপতি এবং আতাউর রহমান কাজল (শ্রীমঙ্গল প্রতিনিধি, দৈনিক বাংলাদেশের খবর ও মোহনা টেলিভিশন) কে সাধারণ সম্পাদক এবং দৈনিক খবরপত্রের শ্রীমঙ্গল প্রতিনিধি এহসান বিন মুজাহির-কে সাংগঠনিক সম্পাদক মনোনীত করে ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

কমিটির অন্যান্য নেতৃবৃন্দ হলেন সহ-সভাপতি এম. এ. রকিব (দৈনিক নয়া দিগন্ত) ও আবুজার বাবলা (দৈনিক মানবকণ্ঠ); সহ-সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলাম (বাংলা ট্রিবিউন; ঢাকা ট্রিবিউন), আব্দুস শুকুর (দৈনিক প্রতিদিনের সংবাদ) আনোয়ার হোসেন জসিম, (দৈনিক ইনকিলাব) দপ্তর ও প্রচার সম্পাদক সোলেমান আহমদ মানিক (দৈনিক আমার সংবাদ) অর্থ সম্পাদক শেখ কাওসার ইসলাম (KTV) সাহিত্য ও প্রকাশনা সম্পাদক  তাবাসসুম জাহান রুবা, (দৈনিক দৈনিক জাতীয় অর্থনীতি) সদস্য মো. জামাল হোসেন (দৈনিক ভোরের দর্পণ- দৈনিক একাত্তরের কথা) ইমরান আহমেদ মারজান ( JTV)  আশিকুর রহমান চৌধুরী (সিলেট বিডি নিউজ ২৪ ডট কম) এবং অলক চৌহান রাহুল (প্রবাসীর দিগন্ত ডট কম)।

একুশেসংবাদ/এহসান/অমৃ

Link copied!