AB Bank
ঢাকা রবিবার, ২৩ জুন, ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী
বীর মুক্তিযোদ্ধার সন্তান

সাংবাদিক রুবিনা ইয়াসমিন অন্তরার ওপর হামলা ও হত্যার চেষ্ট


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৯:১৫ পিএম, ২২ মে, ২০২৪
সাংবাদিক রুবিনা ইয়াসমিন অন্তরার ওপর হামলা ও হত্যার চেষ্ট

আমরা মুক্তিযোদ্ধার সন্তান কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও দৈনিক সমাজসেবা পত্রিকার বরিশাল জেলা প্রতিনিধি রুবিনা ইয়াসমিন অন্তরার ওপর সন্ত্রাসী হামলা চালিয়ে তাকে হত্যাচেষ্টা করা হয়েছে। 

পাওনা টাকা চাওয়া ও অন্যের জমির গাছ কেটে ফেলার সংবাদ প্রকাশের জের হিসেবে গত রোববার (১৯ মে)  দুপুরে বরিশালে  উপজেলা নির্বাচনের পর্যবেক্ষক কার্ড সংগ্রহ করতে যাওয়ার পথে কাজীরহাট থানার কাদিরাবাদ গ্রামে ইউনুস মাতুব্বুর, কাজী নাসির ও নান্টুসহ স্থানীয় একদল সন্ত্রাসী ইট দিয়ে অন্তরার মাথায় আঘাত করে তাকে হত্যার চেষ্টা চালায়। 

প্রকাশ্যে এভাবে একজন বীর মুক্তিযোদ্ধার সন্তান, সাংবাদিক ও নারী নেত্রীর ওপর বর্বরোচিত এ হামলা ও হত্যাচেষ্টার প্রতিবাদে এবং হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ২২ মে সকাল ১০টায় ঢাকার জাতীয় প্রেস ক্লাবের সামনে আমরা মুক্তিযোদ্ধার সন্তান, কেন্দ্রীয় কমিটির উদ্যোগে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।


আমরা মুক্তিযোদ্ধার সন্তান কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম নয়ন এর সভাপতিত্বে ও কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শাহীনুর করিম বাবুর সঞ্চালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য এডভোকেট সাইফুল বাহার মজুমদার।

এসময় আরও বক্তব্য রাখেন, এডভোকেট এনামুল হক কাজল, লুবনা খানম, মানবাধিকার বাস্তবায়ন সংস্থার মহাসচিব নুরুল ইসলাম, সহ-সভাপতি আব্দুর রশিদ মন্ডল রানা, সমবায় বিষয়ক সম্পাদক মোঃ বেলাল মিয়া, দপ্তর সম্পাদক আব্দুর রউফ আনসারী, কেন্দ্রীয় নেতা এবং বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম উপবিষয়ক কমিটির সদস্য মোঃ জাকির হোসেন, কেন্দ্রীয় নেতা এবং মহানগর দক্ষিণের সহ-সভাপতি জাহাঙ্গীর আলম মিলন, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মমিন, ঢাকা মহানগর উত্তরের যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ রানা, ঢাকা মহানগর দক্ষিণের সাংগঠনিক সম্পাদক হাসান গাজী, যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব আলম, নয়ন ভান্ডারী, নূর জাহান বেগম, তাজুল ইসলাম, হৃদয় আহমেদ সহ উত্তর ও দক্ষিণের কেন্দ্রীয় নেতৃবৃন্দ।


উক্ত মানববন্ধনে বক্তারা অবিলম্বে দোষীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা, রুবিনা ইয়াসমিন অন্তরার সুচিকিৎসা ও নিরাপত্তার দাবি জানান।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!